সোমবার, ১৫ এপ্রিল ২০১৯, ০৩:৪৯ অপরাহ্ন

Translator
Translate & English
যৗতুকের দাবীতে নির্যাতন গোবিন্দগঞ্জে স্ত্রীকে পিতার বাড়ীতে পাঠিয়ে দিয়ে সু-কৌশলে তালাক

যৗতুকের দাবীতে নির্যাতন গোবিন্দগঞ্জে স্ত্রীকে পিতার বাড়ীতে পাঠিয়ে দিয়ে সু-কৌশলে তালাক

গাইবান্ধা প্রতিনিধি:গাইবান্ধার গোবিন্দগঞ্জে যৌতুকের দাবীতে স্ত্রীকে নির্যাতন করে পিতার বাড়ীতে পাঠিয়ে দিয়ে সু-কৌশলে তালাক দেওয়ায় স্বামী ও তার পরিবারের প্রতি থানায় অভিযোগ দায়ের করেছে নির্যাতিত স্ত্রী অন্তরা বেগম @ ইসমোতারা।
অভিযোগে জানা গেছে, উপজেলার কোচাশহর ইউনিয়নের আরজি শাহাপুর (মন্ডলপাড়া) গ্রামের আঃ খালেকের মেয়ে অন্তরা বেগম @ ইসমোতারা এর সহিত বিগত ৩০ জুলাই/১৭ ইং তারিখে পার্শ্ববর্তী শিবগঞ্জ থানার সৈয়দপুর ইউনিয়নের গোকুলপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে রবিউল ইসলামের ২ লক্ষ ৭০ হাজার টাকা দেনমোহর ধার্যে মুসলিম শরিয়া মোতাবেক বিবাহ হয়। বিবাহের পর ইসমোতারার পরিবার থেকে স্বর্ণালংকার, ফার্ণিচার ,সাংসারিক মালামাল ও বিভিন্ন উপঢৌকন সহ আনুষ্ঠানিক ভাবে আমিরুলের বাড়ীতে পাঠায় এবং কিছুদিন ভালভাবে ঘরসংসার করে।
এর পর থেকেই আমিরুল ইসলাম তার বাবা, মা কু-পরামর্শে বিভিন্ন অযুহাতে ইসমোতারার উপর নানাবিধ নির্যাতন চালিয়ে আসত এবং বাবার নিকট থেকে ৩ লক্ষ টাকা যৌতুক নিয়ে আসতে শশুরবাড়ী কোচাশহরে পাঠিয়ে দেয়। অসহায় পিতা যৌতুকের টাকা দিতে না পারায় মেয়ে তার বাড়ীতে অবস্থান করে। কিছুদিন পর আমিরুল ইসলামের পক্ষ থেকে ইসমোতারা ও তার পরিবারের অজ্যান্তে গত ১৩ এপ্রিল /১৯ তারিখে তালাকনামা সৃজন করিয়া পাঠাইয়া দেয়।
বিষয়টি জানার পর আমিরুল ইসলাম ও তার পরিবারের সদস্যদের অভিযুক্ত করে গোবিন্দগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




Translate & English
Design & Developed BY ThemesBazar.Com