রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ১০:২০ পূর্বাহ্ন

Translator
Translate & English
সংবাদ শিরোনাম
আজ বৃহস্পতিবার পশ্চিমবঙ্গে তৃণমূল-বিজেপি সংঘর্ষ; ইভিএম কারচুপির অভিযোগ

আজ বৃহস্পতিবার পশ্চিমবঙ্গে তৃণমূল-বিজেপি সংঘর্ষ; ইভিএম কারচুপির অভিযোগ

আজ বৃহস্পতিবার সকাল থেকে ভারতে লোকসভা নির্বাচনের প্রথম দফা ভোটগ্রহণ শুরু হয়েছে।  এদিকে, পশ্চিমবঙ্গ রাজ্যের ক্ষমতাসীন দল তৃণমূল কর্মীদের সঙ্গে মোদির দল বিজেপির সংঘর্ষ হয়েছে। একইসাথে ইভিএম কারচুপির অভিযোগও উঠেছে।

সর্বশেষ প্রাপ্ত তথ্যে এসব কথা জানা গেছে।

পশ্চিমবঙ্গের রাজ্যের আসানসোল ও আলিপুরদুয়ার আসনে ভোটগ্রহণ চলছে। ওই দুটি আসনে তৃণমূল কর্মীদের সঙ্গে বিজেপির কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষের খবর পাওয়া গেছে। বিজেপি কার্যালয় ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। তবে বিজেপির তোলা এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

কোচবিহারে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে ভোটে নাক গলানোর অভিযোগ তুলেছে তৃণমূল কংগ্রেস। সংবাদমাধ্যমকে তৃণমূল নেতা রবীন্দ্রনাথ ঘোষ জানিয়েছেন, নিয়ম না মেনে বুথের মধ্যে ঢুকে পড়ছেন বিএসএফ জওয়ানরা। পাশাপাশি ইভিএম কারচুপির অভিযোগও তুলেছেন তিনি।

তার দাবি, নির্বাচন কমিশনে জানালেও অভিযোগ নেওয়া হয়নি। শেষ পর্যন্ত তিনি তার অভিযোগ জেলা প্রশাসককে জানিয়েছেন। একই সঙ্গে তার দাবি, রাজ্য পুলিশ দিয়ে ভোট করালে অনেক সুষ্ঠুভাবে নির্বাচন করানো সম্ভব হত।

তৃণমূল এবং বিজেপি কর্মীদের মধ্যে সংঘর্ষ ঘিরে উত্তপ্ত দিনহাটা। তৃণমূল কর্মীদের বিরুদ্ধে ভোটারদের মারধরের অভিযোগ তুলেছে বিজেপি। তৃণমূল কর্মীদের হামলায় এক বিজেপি সমর্থকের মাথা ফেটেছে বলে জানা যাচ্ছে। বিজেপি সমর্থকদের পাল্টা হামলায় বেশ কয়েকজন তৃণমূল কর্মীও জখম হয়েছেন। সংঘর্ষের ঘটনা জানার পর প্রশাসনের কাছে রিপোর্ট চেয়ে পাঠিয়েছে নির্বাচন কমিশন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




Translate & English
Design & Developed BY ThemesBazar.Com