রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ১০:৫৪ পূর্বাহ্ন

Translator
Translate & English
সংবাদ শিরোনাম
নবীনগরে শিক্ষার্থীদের নিয়ে মাদক বাল্যবিবাহ সন্ত্রাস ও জঙ্গিবাদ রোধকল্পে সচেতনতামূলক সভা

নবীনগরে শিক্ষার্থীদের নিয়ে মাদক বাল্যবিবাহ সন্ত্রাস ও জঙ্গিবাদ রোধকল্পে সচেতনতামূলক সভা

মো. নিজাম উদ্দিন নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃমাদক, বাল্যবিবাহ্, সন্ত্রাস, জঙ্গিবাদ রোধকল্পে আমরা নবীনগরবাসী দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ এই শ্লোগানে ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার বিভিন্ন স্কুল কলেজে সচেতনতামূলক সভা করা হয়, এরই অংশ হিসেবে ২১মার্চ রবিবার সকালে উত্তর লক্ষীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।
এতে বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক- আলিয়া আক্তারে সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল)- চিত্ত রঞ্জন পাল।
অনুষ্ঠানের শুরুতে অতিথিগন তাদের পক্ষ থেকে ছাত্র ছাত্রীদের মধ্যে চকলেট বিতরণ করেন, এতে শিক্ষার্থীরা খুবই আনন্দিত হয়, শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী- নিলা আক্তার।
 মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ নিয়ে সচেতনতা ও সতর্কতামূলক বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখেন নবীনগর থানার অফিসার ইনচার্জ- রণোজিত রায়।
ছাত্র-ছাত্রীদের স্বাস্থ্য সচেতনতা ও বাল্য বিবাহের কুফল সম্পর্কে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা- ডাক্তার মোহাম্মদ সায়েমুল হুদা।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিটিভির সিইও- রবিন সাইফ, উপজেলা শিক্ষক সমিতির সাংগঠনিক সম্পাদক- মোঃ আবু কাউছার, বিদ্যালয়ের সাবেক সভাপতি- মোঃ আবু কাউছার মোল্লা, পরিচালনা পরিষদের সাবেক সদস্য- এডভোকেট সাদেক মিয়া ও মোঃ আব্বাস উদ্দিন প্রমুখ।
বক্তরা মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ ও জঙ্গিবাদের কুফল সম্পর্কে সচেতন থেকে পাঠে মনযোগী হওয়ার জন্য ছাত্র-ছাত্রীদের পরামর্শ দেন।
প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার- চিত্তরঞ্জন পাল তার বক্তব্যের শুরুতেই ছাত্র/ছাত্রীদের শপথ বাক্য পাঠ করান, তিনি বলেন-
অনুষ্ঠান সঞ্চালনায় শিক্ষক- সানাউল হক সরকার। এসময় আরো উপস্থিত ছিলেন- সাংবাদিক এম. নাঈমুর রহমান ও বিদ্যালয়ের শিক্ষক/শিক্ষিকাবৃ্ন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




Translate & English
Design & Developed BY ThemesBazar.Com