মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০১৯, ১১:০৪ পূর্বাহ্ন

Translator
Translate & English
সংবাদ শিরোনাম
সাশ্রয়ী মূল্যের আর্ট ফেয়ার এর এক্সক্লুসিভ হোটেল পার্টনার 2019 নানা আয়োজনে কুড়িগ্রামে বাংলা নববর্ষ পালিত কুড়িগ্রামে ভ্রাম্যমান আদালতে ১৬ জুয়াড়ীকে জরিমানা বাংলাদেশের রেস্তোরাঁয় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নের চিত্র সংক্রান্ত গবেষণার প্রতিবেদন: ৬১ শতাংশ রেস্তোরাঁর মালিক তামাক নিয়ন্ত্রণ আইন সম্পর্কে অবগত সাতক্ষীরা পৌরসভার রাস্তার কাজের উদ্বোধন করলেন চিশতি মহাসড়কের পাশে ময়লার দূর্গন্ধ আছে কিন্তু প্রতিকার নাই গোবিন্দগঞ্জে সড়ক দূর্ঘটনায় আহত ২৮ যৗতুকের দাবীতে নির্যাতন গোবিন্দগঞ্জে স্ত্রীকে পিতার বাড়ীতে পাঠিয়ে দিয়ে সু-কৌশলে তালাক  স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ কালীগঞ্জে ধমর্ঘটে আজথেকে ৯ দাবিতে  বাংলাদেশ জুটমিলের শ্রমিকরাও ।
দোলযাত্রা উপলক্ষে হিলি সীমান্তে মিষ্টি উপহার দিয়ে হোলি উৎসবের শুভেচ্ছা বিনিময় করেছে বিজিবি ও বিএসএফ সদস্যরা।

দোলযাত্রা উপলক্ষে হিলি সীমান্তে মিষ্টি উপহার দিয়ে হোলি উৎসবের শুভেচ্ছা বিনিময় করেছে বিজিবি ও বিএসএফ সদস্যরা।

হিলি প্রতিনিধি:সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব দোলযাত্রা (হোলি) উপলক্ষে হিলি সীমান্তে একে অপরকে মিষ্টি উপহার দিয়ে হোলি উৎসবের শুভেচ্ছা বিনিময় করেছে দু-দেশের সীমান্তরর্ক্ষী বাহিনী বিজিবি ও বিএসএফ সদস্যরা। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় সীমান্তের ২৮৫ মেইন পিলারের ১১নং সাব পিলারের নিকট চেকপোস্ট গেটের শূন্য রেখায় বিএসএফ ভারত হিলি ক্যাম্প কমান্ডার ইন্সপেক্টর সংগ্রাম ও এনামুল হক পৃথক ভাবে বাংলাহিলি আইসিপি ক্যাম্প কমান্ডার চানঁ মিয়ার হাতে মিষ্টির প্যাকেট উপহার দেন এবং কুশল বিনিময় করেন। এ সময় সেখানে দুই বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

হিলি সিপি ক্যাম্প কমান্ডার চানঁ মিয়া জানান, সীমান্তের সোহার্দ-সম্প্রতি বজায় রেখে নিজ নিজ অবস্থানে থেকে দু’বাহিনী যেন মিলে মিশে দায়িত্ব পালন করতে পারি, এজন্য প্রতিবছর ভারত ও বাংলাদেশের বিভিন্ন জাতীয় দিবস ও ধর্মীয় উৎসব গুলোয় মিষ্টিসহ বিভিন্ন উপহার সামগ্রী দিয়ে শুভেচ্ছা বিনিময় করা হয়।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




Translate & English
Design & Developed BY ThemesBazar.Com