শনিবার, ২৩ মার্চ ২০১৯, ০৮:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
Thai Night brings the ‘Creative Thai’ spirit to Hong Kong FILMART কুড়িগ্রামের নাগেশ্বরীতে ন্যাশনাল সার্ভিস স্থায়ীকরণের দাবীতে মানববন্ধন শিল্পী ও সাংবাদিক রাজা’র দাফন সম্পন্ন দোলযাত্রা উপলক্ষে হিলি সীমান্তে মিষ্টি উপহার দিয়ে হোলি উৎসবের শুভেচ্ছা বিনিময় করেছে বিজিবি ও বিএসএফ সদস্যরা। আগামীকাল  ২২ মার্চ শুক্রবার সর্বজিৎতের মুখে ভাত ও শুভজন্মদিন অনুষ্ঠন। স্প্যাকম্যান বিনোদন গ্রুপের আসন্ন চলচ্চিত্র, ক্রাজি রোম্যান্স, জিপ সিনেমার দ্বারা উত্পাদিত, চলচ্চিত্র নির্মাণ সমাপ্ত এবং ২০১৯-এ কোরিয়াতে মুক্তি দেওয়ার সেট আশুলিয়ায় যুবককে কুপিয়ে হত্যা হিলিতে ১৫০ বোতল ফেন্সিডিলসহ আটক ৩ দোল পুর্নিমা হোলি উৎসব এবং শ্রী গৌর পুর্নিমা কি??     47/5000 থাই নাইট ২019 সালে হংকং ফিলমার্টে ফিরে আসে

ঔষধ প্রশাসন কুমিল্লার সফল কার্যক্রম-

এম এ কাউসার তুষার-ঔষধ এর অবাধ বেচাকেনা-অবৈধ ঔষধ রোধ-মেয়াদিত্তীর্ণ ঔষধ বাজারে প্রবেশাধিকারের কারন-খোঁজে তা প্রতিকার ও অনুমোদনহীন ঔষধ বিক্রয় কেন্দ্র বন্ধ করা-সহ ভিন্ন ফলপ্রসু পরিকল্পনা বাস্তবায়নের কাজ করছে ঔষধ প্রশাসন কুমিল্লা।
তারই ধারাবাহিকতায়-গত ১৫/০১/২০১৯ ইং তারিখ নজরুল এ্যাভিনিউতে ২টি দোকানকে ১২,০০০/- টাকা জরিমানা করা হয়েছে ফুড-সাপ্লিমেন্ট বিক্রি করার জন্য।
১৬/০১/২০১৯ ইং তারিখ ৩টি দোকানকে ৯,০০০/- টাকা জরিমানা করা হয়েছে ফুড-সাপ্লিমেন্ট বিক্রি করার জন্য।
৩১/০১/২০১৯ ইং তারিখ বাদশা মিয়া বাজারে ৩টি দোকানকে ১৩,০০০/- টাকা জরিমানা করা হয়েছে অবৈধ ঔষধ সংরক্ষন করার জন্য।
২৬/০২/২০১৯ ইং তারিখ ২টি দোকানকে ৮,০০০/- টাকা জরিমানা করা হয়েছে লাইসেন্স-না থাকার কারনে।
২৭/০২/২০১৯ ইং তারিখ সকাল ১১.৩০ ঘটিকায় কুমিল্লা জেলার সহকারী কমিশনার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট রুবাইয়া খানম ও ঔষধ তত্ত্বাবধায়ক মোহাম্মদ হারুন অর রশীদ এর নেতৃত্বে-এবং পুলিশ ফোর্সের সহায়তায় কুমিল্লা সদর দক্ষিন এর পদুয়ার বাজার এলাকায় মোবাইল কোর্টের অভিযান পরিচালিত হয়। উক্ত অভিযানে ৪-জনকে প্রতারনামূলক চিকিৎসা পরিচালনা করা এবং অবৈধ ফুড সাপ্লিমেন্ট রাখার অপরাধে প্রত্যেককে এক মাসের জেল এবং ২,০০,০০০/- (দুই লক্ষ) টাকা জরিমানা আদায় করা হয়। উক্ত প্রতিষ্ঠানটি ম্যাজিষ্ট্রেট এর উপস্থিতিতে ফার্মেসী সিলগালা করা হয়। প্রায় ২৬,০০০ (ছাব্বিশ হাজার) টাকার অবৈধ ঔষধ ও ৩টি হেলথ স্ক্রিনিং মেশিন জব্দ করা হয়। ঔষধ গুলি মোবাইল কোর্ট তাহাদের নিজ জিম্মায় জব্দ করেন এবং জনসম্মুখে ধ্বংস করা হয়।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সম্পাদক ও প্রকাশকঃ মোঃ বোরহান হাওলাদার(জসিম)

Design & Developed BY ThemesBazar.Com