বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৩:০৪ অপরাহ্ন

Translator
Translate & English
সংবাদ শিরোনাম
স্মরনে নবাবসিরাজউদ্দৌলা। হলো না সব বাংলার ঐতিহ্যবাহী নবাবি ব্যাপার স্যাপার। প্রধানমন্ত্রী:-সংসদে সত্যিকারের শক্তিশালী বিরোধী দল চেয়েছিলাম ৭ নম্বর বিপদ সংকেত মোংলা পায়রা বন্দরসহ ৯ জেলায় । নগরীতে আমিনুল হকের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল শ্রমেরমর্যাদা, ন্যায্যমজুরি, ট্রেডইউনিয়নঅধিকারওজীবনেরনিরাপত্তারআন্দোলনশক্তিশালীকরারদাবিনিয়েআশুলিয়ায়মেদিবসপালন । সোনারগাঁয়ে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে স্থানীয়  প্রভাবশালী  মাদকব্যবসায়ী । জেলা খুলনার দাকোপে ব্রোথেলের নারীজাগরনী সংঘের সভানেত্রী রাজিয়া বেগম হাতিয়ে নিয়েছে লক্ষলক্ষ টাকা। ঘু‌র্ণিঝড় ফ‌নি আঘাত আনতে পা‌রে ৪ মে, য‌দি বাংলা‌দে‌শে আঘাত হা‌নে ত‌বে্রে আক‌টি সিডর হ‌তে পা‌রে বাংলা‌দে‌শে।  গাজীপুরে ফ্রেন্ডস ট্যুরিজম আয়োজন করলো সাধারণ জ্ঞান প্রতিযোগিতার ।

ঔষধ প্রশাসন কুমিল্লার সফল কার্যক্রম-

এম এ কাউসার তুষার-ঔষধ এর অবাধ বেচাকেনা-অবৈধ ঔষধ রোধ-মেয়াদিত্তীর্ণ ঔষধ বাজারে প্রবেশাধিকারের কারন-খোঁজে তা প্রতিকার ও অনুমোদনহীন ঔষধ বিক্রয় কেন্দ্র বন্ধ করা-সহ ভিন্ন ফলপ্রসু পরিকল্পনা বাস্তবায়নের কাজ করছে ঔষধ প্রশাসন কুমিল্লা।
তারই ধারাবাহিকতায়-গত ১৫/০১/২০১৯ ইং তারিখ নজরুল এ্যাভিনিউতে ২টি দোকানকে ১২,০০০/- টাকা জরিমানা করা হয়েছে ফুড-সাপ্লিমেন্ট বিক্রি করার জন্য।
১৬/০১/২০১৯ ইং তারিখ ৩টি দোকানকে ৯,০০০/- টাকা জরিমানা করা হয়েছে ফুড-সাপ্লিমেন্ট বিক্রি করার জন্য।
৩১/০১/২০১৯ ইং তারিখ বাদশা মিয়া বাজারে ৩টি দোকানকে ১৩,০০০/- টাকা জরিমানা করা হয়েছে অবৈধ ঔষধ সংরক্ষন করার জন্য।
২৬/০২/২০১৯ ইং তারিখ ২টি দোকানকে ৮,০০০/- টাকা জরিমানা করা হয়েছে লাইসেন্স-না থাকার কারনে।
২৭/০২/২০১৯ ইং তারিখ সকাল ১১.৩০ ঘটিকায় কুমিল্লা জেলার সহকারী কমিশনার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট রুবাইয়া খানম ও ঔষধ তত্ত্বাবধায়ক মোহাম্মদ হারুন অর রশীদ এর নেতৃত্বে-এবং পুলিশ ফোর্সের সহায়তায় কুমিল্লা সদর দক্ষিন এর পদুয়ার বাজার এলাকায় মোবাইল কোর্টের অভিযান পরিচালিত হয়। উক্ত অভিযানে ৪-জনকে প্রতারনামূলক চিকিৎসা পরিচালনা করা এবং অবৈধ ফুড সাপ্লিমেন্ট রাখার অপরাধে প্রত্যেককে এক মাসের জেল এবং ২,০০,০০০/- (দুই লক্ষ) টাকা জরিমানা আদায় করা হয়। উক্ত প্রতিষ্ঠানটি ম্যাজিষ্ট্রেট এর উপস্থিতিতে ফার্মেসী সিলগালা করা হয়। প্রায় ২৬,০০০ (ছাব্বিশ হাজার) টাকার অবৈধ ঔষধ ও ৩টি হেলথ স্ক্রিনিং মেশিন জব্দ করা হয়। ঔষধ গুলি মোবাইল কোর্ট তাহাদের নিজ জিম্মায় জব্দ করেন এবং জনসম্মুখে ধ্বংস করা হয়।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




Translate & English
Design & Developed BY ThemesBazar.Com