বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯, ০১:৪৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
স্প্যাকম্যান বিনোদন গ্রুপের আসন্ন চলচ্চিত্র, ক্রাজি রোম্যান্স, জিপ সিনেমার দ্বারা উত্পাদিত, চলচ্চিত্র নির্মাণ সমাপ্ত এবং ২০১৯-এ কোরিয়াতে মুক্তি দেওয়ার সেট আশুলিয়ায় যুবককে কুপিয়ে হত্যা হিলিতে ১৫০ বোতল ফেন্সিডিলসহ আটক ৩ দোল পুর্নিমা হোলি উৎসব এবং শ্রী গৌর পুর্নিমা কি??     47/5000 থাই নাইট ২019 সালে হংকং ফিলমার্টে ফিরে আসে সাতক্ষীরায় বিজিবির বিশেষ অভিযানে ৩ লক্ষ টাকার অধিক মালামাল জব্দ বঙ্গবন্ধুর জন্মদিনে সাভারে ২ দিন ব্যাপি ৪০ তম বিজ্ঞান মেলা ও শিশু দিবস পালিত। ডিমলায় দুই মাদক সেবক গ্রেফতার বেহাত হচ্ছে লাকসাম রেলওয়ে জংশন এর বিদ্যুৎ- নানা আয়োজনের মধ্যদিয়ে জাটকা সংরক্ষন সপ্তাহ উদ্ধোধন।
ক্যাটরিনাকেই বেশি পছন্দ সালমানের!

ক্যাটরিনাকেই বেশি পছন্দ সালমানের!

ক্যাটরিনা কাইফের সঙ্গে কি সালমান খান প্রেম করছেন? এমন গসিপ নতুন নয়। এই জুটির প্রেম নিয়ে বহু জল্পনা রয়েছে।

অনস্ক্রিনেও হিট এই জুটি। সঞ্জয় লীলা বানসালীর নতুন একটি ছবির কথা চলছে। সেখানে সালমান আর দীপিকা পাড়ুকোনকে কাস্ট করতে চান পরিচালক। সে ক্ষেত্রে নতুন এক জুটিকেও দেখবে ইন্ডাস্ট্রি।

কিন্তু সূত্রের খবর, অনস্ক্রিন রোম্যান্সের জন্য দীপিকা নন, বরং ক্যাটরিনাকেই বেশি পছন্দ সল্লু মিঞার। এমনকি ক্যাটরিনাকে তার ছবিতে নেয়ার জন্য নাকি সঞ্জয়কে চাপও দিয়েছেন সালমান!

১৯৯৯-এ মুক্তি পেয়েছিল সঞ্জয়ের ‘হম দিল দে চুকে সনম’। সে ছবিতে শেষবার সালমানের সঙ্গে কাজ করেছিলেন তিনি। ২০ বছর পর ফের ভাইজানের সঙ্গে কাজের পরিকল্পনা করেছেন সঞ্জয়। কিন্তু সেখানেও ক্যাটরিনাকে কাস্ট করার জন্য নাকি চাপ দিচ্ছেন অভিনেতা! এদিকে সঞ্জয় নায়িকার চরিত্রে দীপিকাকে ভেবেছেন।

বলি সূত্রের খবর, আপাতত নিজস্ব প্রোডাকশনের ‘দাবাং থ্রি’র শুটিং নিয়ে ব্যস্ত সালমান। তারপর নাকি সঞ্জয়ের ছবির কাজ শুরু করবেন তিনি। কিন্তু সে ছবিতে ক্যাটরিনা নাকি দীপিকা, কে সুযোগ পাবেন, সেটাই এখন দেখার বিষয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সম্পাদক ও প্রকাশকঃ মোঃ বোরহান হাওলাদার(জসিম)

Design & Developed BY ThemesBazar.Com