শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ০৫:৪৬ পূর্বাহ্ন

Translator
Translate & English
সংবাদ শিরোনাম
দাকোপে পাগলা কুকুরের আক্রমনে সাতজন আক্রান্ত দুজনের অবস্হা গুরুতর।

দাকোপে পাগলা কুকুরের আক্রমনে সাতজন আক্রান্ত দুজনের অবস্হা গুরুতর।

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধানঃজেলা খুলনার দাকোপ উপজেলার দাকোপ ইউনিয়নের সাহেবের আবাদ গ্রামে পাগলা কুকুরের কামড়ে  ছয় জন ও উড়াবুনিয়া গ্রামের দুই জন আক্রান্ত হয়েছে।আজ ১৩ ফেব্রুয়ারি বুধবার সকাল সাড়ে আটটার থেকে ১০ টার মধ্যে মাত্র দেড় ঘন্টার ব্যাবধানে আক্রান্ত সাত জন এর মধ্যে দুই জনের অবস্হা গুরুতর।এলাকা সুত্রে জানা যায় বুধবার সকাল সাড়ে আটটার দিকে একটি পাগলা কুকুর ওড়াবুনিয়া গ্রামের তারক গাইনের স্কুল পড়ুয়া ছেলে কামড়ে দিয়ে মাঠ পাড়ি দিয়ে সাহেবের আবাদ গ্রামের স্বজনহারা অসহায় বৃদ্ধানারী তারা সরদার কে আক্রমনকরে কোমর ও দুটি হাত সম্পুর্ন রুপে ছিন্নভিন্ন করে দেয়।
পাঁচ মিনিটের ব্যবধানে কুকুর টি মেঘনাদ সরকার (৬২) কে আক্রমণ করে ডান পায়ে কামড়ে ক্ষতবিক্ষত করে দেয়। তার পায়ে সাতটি সেলাই লেগেছে । এরপর একই গ্রামের গৃহবধূ শিল্পী মোড়ল সহ আরো তিন জনকে আক্রান্ত করে। সকলেই প্রাথমিক চিকিৎসা গ্রহনের পর ঘরে ফিরে গেলেও মেঘনাথ সরকার ও তাঁরা সরদার গুরুতর আহত অবস্থায় দাকোপ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এলাকা বাসী তাদের সন্তান ও পরিজন নিয়ে দুশ্চিন্তায় আছেন । এলাকায় আতঙ্ক বিরাজ করছে । ইতিমধ্যে দাকোপ উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও দাকোপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শ্রী বিনয় কৃষ্ণ রায়, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ দাকোপ উপজেলা শাখার সাধারণ সম্পাদক গৌতম সরকার কাঁকন , ২নং ওয়ার্ড সদস্য শ্রীসঞ্জয় জোদ্দার হাসপাতালে চিকিৎসাধীনের সাথে দেখা করেছেন ।
সম্প্রতি এলাকায় অবাঞ্ছিত কুকুরের আনাগোনা আশঙ্কা জনক হারে বৃদ্ধি পেয়েছে । প্রতি দিন গরু, বাছুর, ছাগল, ভেড়া, হাঁস মুরগী আক্রান্ত হলেও মানুষ আক্রান্তের ঘটনা প্রথম। এলাকাবাসী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে উর্ধতন কতৃপক্ষে আশু হস্তক্ষেপ কামনা করেছেন ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




Translate & English
Design & Developed BY ThemesBazar.Com