শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ০৮:৫৩ পূর্বাহ্ন

Translator
Translate & English
সংবাদ শিরোনাম
পাঁচ সেক্স স্ক্যান্ডাল

পাঁচ সেক্স স্ক্যান্ডাল

তারার আলোয় আলোকিত এক অদ্ভুত স্থান বলিউড। সাধারণ মানুষের স্বপ্নের দেশ। কিন্তু সেই টিনসেল টাউনেই কান পাতলে শোনা যায় একাধিক কেচ্ছা। সেই রকমই পাঁচটা ‘চরম বিতর্কিত’ সেক্স স্ক্যান্ডালে জড়িয়েছিলেন কোন কোন তারকা একবার দেখে নিন :

বিপাশা বাসু-অমর সিং :
বঙ্গললনা বিপাশা তখন তাঁর খ্যাতির মধ্যগগনে। তাঁর সঙ্গে সম্পর্ক হয়েছে ডিনো মরিয়া বা জন আব্রাহামের- এত সবারই জানা। কিন্তু ২০১১ সাল নাগাদ সামনে এলো নতুন কেচ্ছা। তৎকালীন সমাজবাদী পার্টির প্রথম সারির নেতা অমর সিংয়ের সঙ্গে বিপসের ‘সেক্স টেপ’ সামনে আসে। সেই টেপ থেকে শোনা যায় ‘কুরুচিকর’ যৌনতাকেন্দ্রিক কথোপকথন। যদিও বিপাশা এই অভিযোগ সঙ্গে সঙ্গে অস্বীকার করেন। কিন্তু, গুঞ্জন কী তাতে থামে!

দিবাকর ব্যানার্জি-পায়েল রোহতগি :
আবার আরেক বাঙালি বলিউডি তারকার কেচ্ছা। বিখ্যাত পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সাংহাই ছবিতে সুযোগ দেওয়ার বিনিময়ে ‘স্ট্রিপ’ করতে বলার অভিযোগ এনেছিলেন অভিনেত্রী পায়েল রোহতগি। কাকতালীয় ভাবে দিবাকরেরই ছবি “লাভ, সেক্স অর ধোঁকা” যেন তার রিয়েল লাইফেই ঘটে গিয়েছিল এই ঘটনার মধ্যে দিয়ে।

অস্মিত প্যাটেল-রিয়া সেন :
অস্মিত প্যাটেল ও রিয়া সেনের একটি ৯০ সেকেন্ডের ঘনিষ্ঠ ভিডিও ঝড় তোলে ইন্টারনেট দুনিয়ায়।

সাইনি আহুজা :
গ্যাংস্টারের এই প্রতিশ্রুতিবান অভিনেতার গোটা কেরিয়ারটাই প্রশ্নের মুখে পড়ে যায় যখন তাঁর বিরুদ্ধে তাঁরই পরিচারিকা যৌন হেনস্থার অভিযোগ তোলেন।
এই বলিউড গায়কের বিরুদ্ধে সাংবাদিককে শ্লীলতাহানির অভিযোগে থানায় অভিযোগ পর্যন্ত করা হয়।

মধুর ভান্ডারকর :
উঠতি নায়িকা প্রিতী জৈন বলিউডের অন্যতম বিখ্যাত ব্যক্তিত্ব মধুর ভান্ডারকরের বিরুদ্ধে ধর্ষণ ও যৌন হেনস্থার অভিযোগ আনেন। প্রিতী জানিয়েছিলেন যে, মধুর তাকে নিজের ছবিতে কাস্ট করার পাশাপাশি বিয়ে করারও প্রতিশ্রুতি দিয়েছিলেন। যদিও হঠাৎ করেই প্রিতী তার আনা সব অভিযোগই তুলে নেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




Translate & English
Design & Developed BY ThemesBazar.Com