শুক্রবার, ১৯ Jul ২০১৯, ০৪:০৬ পূর্বাহ্ন

Translator
Translate & English
সংবাদ শিরোনাম
স্মরনে নবাবসিরাজউদ্দৌলা। হলো না সব বাংলার ঐতিহ্যবাহী নবাবি ব্যাপার স্যাপার। প্রধানমন্ত্রী:-সংসদে সত্যিকারের শক্তিশালী বিরোধী দল চেয়েছিলাম ৭ নম্বর বিপদ সংকেত মোংলা পায়রা বন্দরসহ ৯ জেলায় । নগরীতে আমিনুল হকের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল শ্রমেরমর্যাদা, ন্যায্যমজুরি, ট্রেডইউনিয়নঅধিকারওজীবনেরনিরাপত্তারআন্দোলনশক্তিশালীকরারদাবিনিয়েআশুলিয়ায়মেদিবসপালন । সোনারগাঁয়ে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে স্থানীয়  প্রভাবশালী  মাদকব্যবসায়ী । জেলা খুলনার দাকোপে ব্রোথেলের নারীজাগরনী সংঘের সভানেত্রী রাজিয়া বেগম হাতিয়ে নিয়েছে লক্ষলক্ষ টাকা। ঘু‌র্ণিঝড় ফ‌নি আঘাত আনতে পা‌রে ৪ মে, য‌দি বাংলা‌দে‌শে আঘাত হা‌নে ত‌বে্রে আক‌টি সিডর হ‌তে পা‌রে বাংলা‌দে‌শে।  গাজীপুরে ফ্রেন্ডস ট্যুরিজম আয়োজন করলো সাধারণ জ্ঞান প্রতিযোগিতার ।
সাধারন শ্রমিকদের আতঙ্কিত হওয়া কারন নেই। 

সাধারন শ্রমিকদের আতঙ্কিত হওয়া কারন নেই। 

মৃদুল ধর ভাবন বিশেষ প্রতিনিধি:সাভার-আশুলিয়ায় মজুরী নিয়ে শ্রমিক আন্দোলনের ঘটনায় দুষ্কৃতকারিদের বিরুদ্ধে ১০ মামলা দায়ের। এ ঘটনায় এখনপযন্ত ২৫ থেকে ৩০ জন অপরাধীদের গ্রেপ্তার করেছেন বলে জানিয়েন ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান।

বুধবার বিকালে আশুলিয়া জামগড়ায় সম্প্রতি শ্রমিক আন্দোলন নিয়ে ঢাকা জেলা পুলিশ ও শিল্পাঞ্চল পুলিশের এক সংবাদ সম্মলনে এই তথ্য নিশ্চিত করেন ।

তিনি আরও জানান, সাভার-আশুলিয়া শ্রমিকরা সবাই কাজে যোগ দিয়েছেন। এছাড়া নিরীহ শ্রমিকরা কেউ হয়রানি শিকার হবে না। এই ঘটনা নিয়ে কোন কারখানা থেকে শ্রমিক ছাটাই হলে, সংশ্লিষ্ট কারখানা ও সরকারের উধ্বর্তন মহলকে অবহিত করে প্রয়োজনীয় ব্যবস্থার আশ্বাসের কথাও তিনি জানান। এছাড়া সরকার বিরুধী মহল এই আন্দোলনকে ভিন্ন খাতে নেয়ার চেষ্টা করেছিলো ও আন্দোলনের নামে হামলা- ভাঙ্গচুর করেছে। তাদের বিরুদ্ধেই ব্যবস্থা নেয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা শিল্পাঞ্চল পুলিশ সুপার সানা শামিনুর রহমান শামীসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাগন।

সট: শাহ মিজান শাফিউর রহমান শামীম, পুলিশ সুপার, ঢাকা জেলা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




Translate & English
Design & Developed BY ThemesBazar.Com