শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯, ০৭:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
“অভিনন্দন” সাধারন শ্রমিকদের আতঙ্কিত হওয়া কারন নেই।  নাগরিক-হয়রানীর শিকার হচ্ছে খুলনা দৌলতপুর ভূমি অফিসে কুমিল্লায় মাটি চাপা দেয়া অজ্ঞাত তরুণের লাশ উদ্ধার দাকোপের বাজুয়ায় ধানের পালায় আগুন লাগিয়ে সাড়েনয় বিঘা  বিঘা জমির ধান্য নষ্ট করেছে দুর্বিত্তরা। সারা দেশে ৬৪ হাজার বাড়ি তৈরী করে দেবে আ.লীগ সরকার : ঠাকুরগাঁওয়ে প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান গত অর্থ বছরে চৌদ্দ কোটি টাকার মত রাজস্ব জমা দেওয়া হয়েছে- খুলনা দৌলতপুর সাবরেজিষ্টার কার্যালয় এ- বেনাপোলের পুটখালী সিমান্ত থেকে ভারতীয় পিস্তল উদ্ধার বেনাপোল পোর্ট থানার ওসি শেখ আবু সালেহ মাসুদ করিম সন্ত্রাস, মাদকদ্রব্য নির্মুল ও আইন শৃংখলা পরিস্থিতি উন্নতির ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় যশোর জেলার শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন আইটি খাতে বিনিয়োগ করতে আগ্রহী জাপান ও বাংলাদেশ

কালীগঞ্জে ট্রাক খাদে পড়ে, চালক নিহত

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃসিলেট থেকে আসা কয়লা বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গিয়ে চালক নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। রোববার ভোরে কালীগঞ্জ পৌরসভার কাপাসিয়া মোড় সংলগ্ন রাস্তার উত্তর পাশে খাদে পড়ে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। জানা গেছে নিহত ট্রাক চালক টিপু শেখ (৪২) রাজবাড়ী জেলার রাজবাড়ী থানার খানখারাপুর গ্রামের সিদ্দিক শেখের ছেলে।
কালীগঞ্জ থানা ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সিলেট থেকে কয়লা বোঝাই ট্রাকটি (ঢাকা মেট্রো ট ১৮-৫৮৯৬) রোববার ভোরে ঘোড়াশাল-কালীগঞ্জ-টঙ্গী মহাসড়ক দিয়ে ঢাকা যাওয়ার পথে কালীগঞ্জ পৌরসভার কাপাসিয়া মোড় সংলগ্ন পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উত্তর পাশে পল্লী বিদ্যুতের খুটি ভেঙ্গে খাদে পড়ে যায়। দুর্ঘটনার পর থেকে ওই এলাকাসহ তার আশেপাশের এলাকায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন থাকে। সকাল এগারোটার সময় ঘটনাস্থলে কালীগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কর্মীরা ও কালীগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় রেকারের মাধ্যমে ট্রাকটি খাদ থেকে তুলা হয়। ট্রাকের নিচ থেকে চালক টিপু শেখের মৃতদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। ট্রাকটিতে চালক ও হেলপার ছিল। দুর্ঘটনার সময় হেলপার ট্রাকের ভেতর থেকে কৌশলে বের হতে পারলেও চালক ট্রাকের নিচে পড়ে যায়। কালীগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের লিডার আবুল কাসেম বলেন, কয়লা বোঝাই ট্রাকটি সিলেট থেকে ঢাকা যাওয়ার পথে কাপাসিয়া মোড় নামকস্থানে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উল্টে রাস্তার উত্তর পাশে খাদে পড়ে যায়। ট্রাকটি রেকারের সাহায্যে তোলার পর চালকের মৃতদেহ খাদে ভেসে উঠে। পরে তার মৃতদেহ উদ্ধার করা হয়।
কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. মাইন উদ্দিন বলেন, ট্রাক চালক টিপু শেখের মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। টিপুর লাশ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।
ছবির ক্যাপশন ঃ কালীগঞ্জ পৌরসভার কাপাসিয়া মোড় সংলগ্ন ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালক টিপু শেখ মারা যায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সম্পাদক ও প্রকাশকঃ মোঃ বোরহান হাওলাদার(জসিম)

Design & Developed BY ThemesBazar.Com