বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯, ১১:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
স্প্যাকম্যান বিনোদন গ্রুপের আসন্ন চলচ্চিত্র, ক্রাজি রোম্যান্স, জিপ সিনেমার দ্বারা উত্পাদিত, চলচ্চিত্র নির্মাণ সমাপ্ত এবং ২০১৯-এ কোরিয়াতে মুক্তি দেওয়ার সেট আশুলিয়ায় যুবককে কুপিয়ে হত্যা হিলিতে ১৫০ বোতল ফেন্সিডিলসহ আটক ৩ দোল পুর্নিমা হোলি উৎসব এবং শ্রী গৌর পুর্নিমা কি??     47/5000 থাই নাইট ২019 সালে হংকং ফিলমার্টে ফিরে আসে সাতক্ষীরায় বিজিবির বিশেষ অভিযানে ৩ লক্ষ টাকার অধিক মালামাল জব্দ বঙ্গবন্ধুর জন্মদিনে সাভারে ২ দিন ব্যাপি ৪০ তম বিজ্ঞান মেলা ও শিশু দিবস পালিত। ডিমলায় দুই মাদক সেবক গ্রেফতার বেহাত হচ্ছে লাকসাম রেলওয়ে জংশন এর বিদ্যুৎ- নানা আয়োজনের মধ্যদিয়ে জাটকা সংরক্ষন সপ্তাহ উদ্ধোধন।
সোনিয়া গান্ধীর শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন

সোনিয়া গান্ধীর শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন

সদ্য শেষ হওয়া জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে বাংলাদেশ আওয়ামী লীগের জয়ে দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ভারতের কংগ্রেস পার্টির চেয়ারপারসন সোনিয়া গান্ধী ।

আজ বুধবার সকালে টেলিফোন করে তিনি এ অভিনন্দন জানান।

প্রধানমন্ত্রীর প্রেস উইং সূত্রে এসব তথ্য জানা গেছে।

এর আগে ভারতের প্রধানমন্ত্রী ও বিশ্ব নেতারা প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮টি আসনের বেসরকারি ফল গত ৩১ ডিসেম্বর ঘোষণা করে নির্বাচন কমিশন। এতে ২৫৯টি আসন পেয়ে একক সংখ্যাগরিষ্টতা পায় বাংলাদেশ আওয়ামী লীগ (নৌকা)। আর দ্বিতীয় সর্বোচ্চ ২০টি আসন পায় জাতীয় পার্টি (লাঙ্গল)। এছাড়া বিএনপি ৫টি, ওয়ার্কার্স পার্টি ৩টি, জাসদ ২টি, বিকল্পধারা ২টি, গণফোরাম ২টি, তরিকত ফেডারেশন ১টি ও স্বতন্ত্র প্রার্থীরা ৩টি আসন পান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সম্পাদক ও প্রকাশকঃ মোঃ বোরহান হাওলাদার(জসিম)

Design & Developed BY ThemesBazar.Com