শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯, ০৭:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
“অভিনন্দন” সাধারন শ্রমিকদের আতঙ্কিত হওয়া কারন নেই।  নাগরিক-হয়রানীর শিকার হচ্ছে খুলনা দৌলতপুর ভূমি অফিসে কুমিল্লায় মাটি চাপা দেয়া অজ্ঞাত তরুণের লাশ উদ্ধার দাকোপের বাজুয়ায় ধানের পালায় আগুন লাগিয়ে সাড়েনয় বিঘা  বিঘা জমির ধান্য নষ্ট করেছে দুর্বিত্তরা। সারা দেশে ৬৪ হাজার বাড়ি তৈরী করে দেবে আ.লীগ সরকার : ঠাকুরগাঁওয়ে প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান গত অর্থ বছরে চৌদ্দ কোটি টাকার মত রাজস্ব জমা দেওয়া হয়েছে- খুলনা দৌলতপুর সাবরেজিষ্টার কার্যালয় এ- বেনাপোলের পুটখালী সিমান্ত থেকে ভারতীয় পিস্তল উদ্ধার বেনাপোল পোর্ট থানার ওসি শেখ আবু সালেহ মাসুদ করিম সন্ত্রাস, মাদকদ্রব্য নির্মুল ও আইন শৃংখলা পরিস্থিতি উন্নতির ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় যশোর জেলার শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন আইটি খাতে বিনিয়োগ করতে আগ্রহী জাপান ও বাংলাদেশ

সেনা পরিচয়ে নির্বাচনী মাঠে প্রতারকচক্র

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনী গত ২৪ ডিসেম্বর থেকে বিভিন্ন এলাকায় মোতায়েন রয়েছে। সেনাবাহিনীর সুনাম ও গ্রহণযোগ্যতাকে পুঁজি করে কিছু অসাধু ও স্বার্থান্বেষী ব্যক্তি বর্তমানে নিজেদের সেনাবাহিনীর অফিসার পরিচয় দিয়ে তাদের ব্যক্তিগত স্বার্থ উদ্ধারে মাঠে নেমেছে।

গতকাল আইএসপিআরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়ে বলা হয়, সম্প্রতি এ ধরনের কিছু অসাধু ব্যক্তি নিজেদের সেনাবাহিনীর লেফটেন্যান্ট কর্নেল/তদূর্ধ্ব পদবির অফিসার পরিচয় দিয়ে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের ফোন করে তাদের বিভিন্ন সুযোগ-সুবিধা প্রদানের বিনিময়ে অর্থের চাহিদা জানাচ্ছে। এরই মধ্যে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কর্তৃক এ রকম সেনাবাহিনীর কিছু ভুয়া অফিসার পরিচয়দানকারী ব্যক্তিকে গ্রেপ্তারও করা হয়েছে। ভবিষ্যতেও এসব অসাধু ও স্বার্থান্বেষী ব্যক্তি কর্তৃক এ ধরনের অনৈতিক কার্যকলাপ চালানোর আশঙ্কা রয়েছে।

এ অবস্থায় আইএসপিআর সংশ্লিষ্ট সবাইকে এ ব্যাপারে যথাযথ সতর্কতা অবলম্বন ও তাত্ক্ষণিকভাবে বিষয়টি আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে অবগত করার জন্য অনুরোধ করেছে।

২৪৭৫টি টহল : আইএসপিআরের আরেক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সেনাবাহিনী ৩৮৯টি উপজেলায় গতকাল বুধবার তাদের দায়িত্বপূর্ণ এলাকায় এক হাজার ৩৯টি টহল পরিচালনা করেছে। এ ছাড়া মোতায়েনের দিন ২৪ ডিসেম্বর থেকে আজ পর্যন্ত সেনাবাহিনী মোট দুই হাজার ৪৭৫টি টহল কার্যক্রম পরিচালনা করেছে। টহলের পাশাপাশি সেনাবাহিনী তার নিজ নিজ দায়িত্বপূর্ণ এলাকার আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে নিয়মিতভাবে যোগাযোগ রাখছে এবং যেকোনো প্রয়োজনে সার্বিক সহায়তা করতে প্রস্তুত রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সম্পাদক ও প্রকাশকঃ মোঃ বোরহান হাওলাদার(জসিম)

Design & Developed BY ThemesBazar.Com