মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮, ০৪:৪৫ অপরাহ্ন

সুন্দরীকে বিয়ে করেছি: রণবীর

সুন্দরীকে বিয়ে করেছি: রণবীর

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়ের রেশ শেষ হয়নি এখনো। চলছে বর–কনেকে ঘিরে নানান ঘরোয়া অনুষ্ঠান। সেখানেই দীপিকাকে নিয়ে প্রশংসার বুলি আওড়ালেন বলিউড অভিনেতা রণবীর সিং। এমনিতেই বন্ধু হিসেবে রণবীরের জুড়ি নেই। এবার নিজের স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ হলেন তিনি।
রণবীরের বোন রিতিকা ভবানি নতুন দম্পতির জন্য আয়োজন করেন ঘরোয়া অনুষ্ঠানের। অনুষ্ঠানে দীপবীরের ঘনিষ্ঠ কয়েকজন আত্মীয় উপস্থিত ছিলেন। সবাই তখন বেশ আনন্দঘন মুহূর্তে। একপর্যায়ে রণবীর সবার সামনে এসে নিজের পরিচয় দেন। পরিচয় করিয়ে দেন নতুন বউকে। পরিচয় করিয়ে দেন এই বলে, ‘প্রিয় ভদ্র মহোদয় ও ভদ্র মহোদয়াগণ, আমি পৃথিবীর সেরা সুন্দরীকে বিয়ে করেছি। আজ রাতে আপনাদের সবাইকে পেয়ে খুবই আনন্দ লাগছে। এটা সত্যিই একটা অসাধারণ রাত হতে যাচ্ছে। আজকের রাতটি সবাই উদ্যাপন করছি। কী অসাধারণ ভবিষ্যৎ আমাদের!’ এভাবেই তিনি প্রশংসা করেন দীপিকা পাড়ুকোনের।

পার্টিতে মনীশ অরোরার পোশাক পড়েন রণবীর। বলিউডের নামকরা কিছু গানের সঙ্গে নাচও করেন তাঁরা। রণবীর সিং ও দীপিকার বিয়ে–পরবর্তী আরও কিছু অনুষ্ঠান বাকি আছে। ২৮ নভেম্বর ও আগামী ১ ডিসেম্বর আছে দুটি রিসেপশন। ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোতে বিয়ে হয় এই বলিউড জুটির।
বিয়ের রেশ না কাটলেও ইতিমধ্যে কাজে ঝাঁপিয়ে পড়ার কথা শোনা গেছে দুজনেরই কাছ থেকেই। দীপিকা পাড়ুকোন মেঘনা গুলজারের সিনেমায় কাজ করবেন। অ্যাসিডে আক্রান্ত লক্ষ্মী আগারওয়ালকে নিয়ে ছবিটি। আগামী বছরের মার্চ মাসে সিনেমাটির শুটিং শুরু হবে। রণবীর সিং ব্যস্ত হয়ে পড়বেন রোহিত শেঠি পরিচালিত সিম্বা ছবির ডাবিং নিয়ে। ছবিটি ২৮ ডিসেম্বর মুক্তি পাবে। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




Design & Developed BY ThemesBazar.Com