মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১০:২৫ অপরাহ্ন

আফ্রিকান গবেষণা জার্নাল

আফ্রিকান গবেষণা জার্নাল

দক্ষিণ আফ্রিকার তথ্য শিল্পের নেতৃস্থানীয় হিসাবে, আমাদের উন্নত, গতিশীল আন্তর্জাতিক অনলাইন জার্নাল প্ল্যাটফর্ম গবেষণা ভবিষ্যতের আকারে বিকশিত হয়।

2001 সাল থেকে সাবিনেট আফ্রিকান জার্নালগুলি সফলভাবে ক্লায়েন্টদের কাছে অনলাইনে উপলব্ধ রয়েছে। আফ্রিকান ও দক্ষিণ আফ্রিকার জার্নাল শিরোনামের একচেটিয়া ভাণ্ডারের সাথে এই সংগ্রহটি সবচেয়ে বড় হতে পেরে গর্বিত, যার মধ্যে 430 টিরও বেশি শিরোনাম এবং তার চেয়ে বেশি 350 000 পূর্ণ টেক্সট নিবন্ধ এবং তালিকা ক্রমবর্ধমান রাখে।

এই পরিষেবাটি একটি প্ল্যাটফর্মে উপলব্ধ পূর্ণ-পাঠ আফ্রিকান ইলেকট্রনিক জার্নালগুলির সর্বাধিক বিস্তৃত, সন্ধানযোগ্য সংগ্রহ যা আফ্রিকার থেকে বা সম্পর্কিত সম্পর্কিত তথ্যের উপর দৃষ্টি নিবদ্ধ করে।

এই সেবাটি আপনাকে আফ্রিকার সামগ্রীর সাথে সম্পর্কিত বিষয়গুলি আবিষ্কার করতে দেয় যা বিভিন্ন ধরণের বিষয়গুলি আচ্ছাদন করে। জার্নাল বিষয় আমাদের সংগ্রহে অন্তর্ভুক্ত:

ওপেন এক্সেস আফ্রিকান জার্নাল আর্কাইভ
ব্যবসা এবং অর্থ
শিক্ষা
শ্রম
আইন
ঔষধ এবং স্বাস্থ্য
বিজ্ঞান, প্রযুক্তি ও কৃষি
ধর্ম
সামাজিক বিজ্ঞান এবং মানবিক
জুতা এর আইন সংগ্রহ
এখন আফ্রিকান জার্নাল আর্কাইভ সহ, আফ্রিকান জার্নাল 500 টিরও বেশি আফ্রিকান জার্নাল সরবরাহ করে যা ক্রমাগত বৃদ্ধি পায়। এটি শুধুমাত্র তার ধরনের বৃহত্তম সংগ্রহ নয়, প্ল্যাটফর্মটিকে ব্যবহারকারীর মনে মনে ডিজাইন করা হয়েছে, এটি ব্যবহার করা আরও সহজ .. আরও পড়ুন …

কোনও শিরোনাম শিরোনাম থাকতে হবে যা আপনি পরিষেবাটিতে অন্তর্ভুক্ত করতে চান বা যদি আপনি আমাদের পরিষেবাটিতে অন্তর্ভুক্ত করার জন্য নিজের জার্নাল বিবেচনা করতে চান তবে অনুগ্রহ করে আমাদের সাথে যোগাযোগ বিনা দ্বিধায় করুন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




https://www.facebook.com/
Design & Developed BY ThemesBazar.Com