শুক্রবার, ১৪ Jun ২০১৯, ০৬:৫৪ পূর্বাহ্ন

Translator
Translate & English
সংবাদ শিরোনাম
স্মরনে নবাবসিরাজউদ্দৌলা। হলো না সব বাংলার ঐতিহ্যবাহী নবাবি ব্যাপার স্যাপার। প্রধানমন্ত্রী:-সংসদে সত্যিকারের শক্তিশালী বিরোধী দল চেয়েছিলাম ৭ নম্বর বিপদ সংকেত মোংলা পায়রা বন্দরসহ ৯ জেলায় । নগরীতে আমিনুল হকের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল শ্রমেরমর্যাদা, ন্যায্যমজুরি, ট্রেডইউনিয়নঅধিকারওজীবনেরনিরাপত্তারআন্দোলনশক্তিশালীকরারদাবিনিয়েআশুলিয়ায়মেদিবসপালন । সোনারগাঁয়ে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে স্থানীয়  প্রভাবশালী  মাদকব্যবসায়ী । জেলা খুলনার দাকোপে ব্রোথেলের নারীজাগরনী সংঘের সভানেত্রী রাজিয়া বেগম হাতিয়ে নিয়েছে লক্ষলক্ষ টাকা। ঘু‌র্ণিঝড় ফ‌নি আঘাত আনতে পা‌রে ৪ মে, য‌দি বাংলা‌দে‌শে আঘাত হা‌নে ত‌বে্রে আক‌টি সিডর হ‌তে পা‌রে বাংলা‌দে‌শে।  গাজীপুরে ফ্রেন্ডস ট্যুরিজম আয়োজন করলো সাধারণ জ্ঞান প্রতিযোগিতার ।
বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারতে পাচার কালে ২ টি সোনার বার উদ্ধার আটক ১,

বেনাপোল চেকপোস্ট দিয়ে ভারতে পাচার কালে ২ টি সোনার বার উদ্ধার আটক ১,

বেনাপোল প্রতিনিধিঃবেনাপোল কাস্টমসের শুল্ক গোয়েন্দার সদস্যরা প্রায় ১২ লাখ টাকা মূল্যমানের ২ টি সোনার বারসহ পাসপোর্ট যাত্রী সাইফুল ইসলাম (৩০ ) নামে একজন স্বর্ন পাচারকারীকে আটক করেছে ।সে নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ উপজেলার মইকুলী গ্রামের রফিকুল ইসলামের ছেলে।
সোমবার (০৮ অক্টোবর ) সকাল সাড়ে ১১টার সময় ভারতে প্রবেশ এর আগে সন্দেহজনক তাকে আটক করে শুল্ক গোয়েন্দার সদস্যরা। তার পাসপোর্ট নম্বর ইঅ-০২২৭৮৪৫।
বেনাপোল শুল্ক গোয়েন্দারা জানান, পাসপোর্ট যাত্রী সাইফুল ভারতে যাওয়ার জন্য প্যাসেন্জার টার্মিনালে অবস্থিত স্ক্যানার মেশিনে তার ব্যাগ স্ক্যান করে কাস্টমস ও ইমিগ্রেশনের কাজ সম্পন্ন করে ভারতে প্রবেশের জন্য রওনা দিলে শুল্ক গোয়েন্দাদের তার গতিবিধি দেখে সন্দেহ হয়। এ সময় তাকে চেকিং রুমে নিয়ে তার ব্যাগ তল্লাশি করে ২ টি সোনার বার পায়।এ সময় সাইফুল কে আটক করে শুল্ক কর্তপক্ষ।
শুল্ক গোয়েন্দার সহকারী পরিচালক নিপুন চাকমা জানান, ১২ লাখ টাকা মূল্যমানের ২ টি সোনার বারসহ সাইফুল নামে একজন স্বর্ন পাচারকারী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান উদ্ধারকৃত সোনারবার সহ তাকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




Translate & English
Design & Developed BY ThemesBazar.Com