মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১০:৫৪ অপরাহ্ন

ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভ (ইউডা)

ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভ (ইউডা)

এমবিএ শিক্ষার্থীদের নিয়ে “সোশ্যাল ডাইমেনশন অফ এইচ আর” শীর্ষক এক সেমিনার আয়োজন করা হয়েছে। ইউডা অডিটোরিয়ামে এ সেমিনারে আয়োজন করে ইউডার ব্যবসায় শিক্ষা অনুষদ।

সেমিনারে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ইউডা প্রতিষ্ঠাতা ও সভাপতি অধ্যাপক মুজিব খান । বিশেষ অতিথি ছিলেন, উপাচার্য অধ্যাপক ড. রফিকুল ইসলাম শরীফ।

মাস্টার্স প্রোগ্রাম পরিচালক অধ্যাপক ড. আব্দুল্লাহ সেলিমের সভাপতিত্বে সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন ফ্যাকাল্টি অব বিজনেস এডমিনিস্ট্রেশন এর সহকারী অধ্যাপক আব্দুল্লাহ-হিল-মুনতাকিম। সেমিনারে বিশেষ বক্তব্য রাখেন. রেজিস্ট্রার অধ্যাপক ড. ইফ্ফাত চৌধুরী ।

সহকারী অধ্যাপক আব্দুল্লাহ-হিল-মুনতাকিম বলেন,প্রতিষ্ঠানের লোকবল ও তাদের বিস্তারিত তথ্য সংরক্ষণ,শ্রম আইন সম্পর্কে ধারণাকে সর্বোচ্চ গুরুত্ব, অন্যের মনস্তাত্ত্বিক অবস্থা বোঝার ক্ষমতা, আগ্রহীদের মধ্য থেকে যোগ্যদের খুঁজে বের করে প্রতিষ্ঠানের লক্ষ্যসমূহ অর্জন করে প্রতিষ্ঠানের ভাবমূর্তি উন্নততর করে দক্ষ জনশক্তি তৈরি করে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে ।

এ সময় আরো উপস্থিত ছিলেন,এমবিএ ও বিবিএ কো-অর্ডিনেটর মোস্তফা কামাল । আবিদ রহমান অংকিত ও শামীমা নাসরিন রুপার উপস্থাপনায় প্রশ্ন ও উত্তর পর্বে বিভিন্ন পেশার প্রতিনিধিসহ এমবিএ শিক্ষার্থীরা অংশ নেন ।

সেমিনারটির আয়োজনে ছিল এমবিএ ও ইএমবিএ প্রোগ্রাম অফিস, হিউমান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগ, ডিপার্টমেন্ট অব বিজনেস এডমিনিস্ট্রেশন , ইউডা ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




https://www.facebook.com/
Design & Developed BY ThemesBazar.Com