রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ০৬:৪২ পূর্বাহ্ন

দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা র্মাকায় ভোট দিন

দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা র্মাকায় ভোট দিন

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃজননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন র্কমকান্ড হয়েছে এবং উন্নয়ন র্কমকান্ড চলমান রয়েছে। এসব উন্নয়ন র্কমকান্ড দেখে বিএনপি এবং তার দোসর রাজাকার আল বদর ও জামায়াতের সন্ত্রাসীরা জ্বলে পুড়ে মরছে। তারা এই উন্নয়নের ধারাবাহিকতা নষ্যাৎ ও উন্নয়নে বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্র চালাচ্ছে। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জনগনকে নিয়ে ওই কুচক্রী মহলের ষড়যন্ত্র কোনভাবে সফল করতে দেবে না। দেশের জনগণ আওয়ামী লীগের সঙ্গে রয়েছে। দেশের সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধিত হওয়ায় নতুন প্রজন্মের ভোটাররা আওয়ামী লীগকে ভোট দিতে আগ্রহী হয়ে জাগ্রত হয়েছে। আর সেই দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা র্মাকায় ভোট দিতে জনগনের প্রতি আহ্বান জানান কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার।
শুক্রবার বিকেলে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন ঘোষঘর বাজার বালুর মাঠে পূর্বধৈইর পূর্ব ইউনিয়ন আ’লীগের আয়োজিত সদস্য নবায়ন ও সদস্য সংগ্রহ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার এসব কথা বলেন।
তিনি আরো বলেন, দেশের চলমান রাজনৈতিক ধারাবাহিকতায় নির্বাচনে কোনো বাধা নেই। তবে একটি মহল নির্বাচনে বাধা সৃষ্টি করতে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। সরকার দেশের উন্নয়নের ধারাবাহিকতা চলমান রেখে জনগনের কল্যাণে কাজ করে যাচ্ছে। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন সঠিক সময়ে সম্পন্ন হবে। আওয়ামী লীগ সরকার যখন ক্ষমতায় আসে তখন দেশের উন্নয়ন হয়। কারণ বিশ্বব্যাংক যখন টাকা বন্ধ করে দিল, জাতীয় সংসদে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী বললেন নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু করব। আজকে নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু দৃশ্যমান। আমরা মেগা প্রজেক্ট করেছি মাতার বাড়ি, মেট্রোরেল, এলিভেটর এক্সপ্রেস, কর্ণফুলি প্যানেল। আজকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের নেতা নন তিনি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




https://www.facebook.com/
Design & Developed BY ThemesBazar.Com