বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ০৩:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
গলাচিপা উৎসব উদ্দীপনায় ২ দিন ব্যাপী আয়কর মেলা উদ্বোধন শার্শায় একটি বিদেশী পিস্তল ও ম্যাগজিনসহ অস্ত্র ব্যবসায়ী আটক কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে দেশের প্রথম হানাদার মুক্ত দিবস পালিত সাতক্ষীরার ৪টি আসনে বিএনপির মনোয়ন ফরম কিনেছেন ১৬ জন ভাবনায় খুঁজে যাই যাকে !!! বেনাপোল সীমান্ত থেকে দুটি ইয়াবার চালানসহ দুই মাদক ব্যাবসায়িকে আটক করেছে বিজিবি। হামলা মামলা আর প্রান নাশের ভয় মনের মাঝে পুশে রেখে সাংবাদিকতা পেশায় আসিনি। বরাবর-মাননীয় প্রধান মন্তী/আইন বিভাগ/শাসন বিভাগ/বিচার বিভাগ ও মাননীয় সরকারের সাহায্যকারী বন্ধু তুমি একটু দাড়াও জেলা-কুমিল্লা, থানা-দেবিদ্বার, গ্রাম ও পোঃ ধানমতীস্থিত
পিরোজপুরে এ্যানী রহমানের গাড়িবহরে হামলার অভিযোগ

পিরোজপুরে এ্যানী রহমানের গাড়িবহরে হামলার অভিযোগ

পিরোজপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বঙ্গবন্ধুর চাচাতো ভাই শেখ হাফিজুর রহমান টোকনের স্ত্রী শেখ এ্যানী রহমানের গাড়ি বহরে হামলার ঘটনা ঘটেছে। তার গাড়ি লক্ষ্য করে দুই দফা গুলি করা হয়েছে বলে অভিযোগ করেছেন এ্যানী রহমান।

মঙ্গলবার রাত আটটার দিকে শহরের দামোদর সেতু ও বিলাস চত্বর এলাকায় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় তিন জন আহত হলেও কেউ গুলিবিদ্ধ হননি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শেখ এ্যানী রহমান পিরোজপুর-১ (সদর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। মঙ্গলবার রাতে তিনি টুঙ্গিপাড়া থেকে সড়ক পথে পিরোজপুর যাচ্ছিলেন। এসময় কয়েকশ নেতাকর্মী মোটরশোভাযাত্রা করে তাঁকে স্বাগত জানিয়ে টুঙ্গিপাড়া থেকে পিরোজপুরে নিয়ে যায়।

গাড়ি বহরটি রাত আটটার দিকে শহরের দামোদর সেতু পার হওয়ার সময় কয়েকজন দুর্বৃত্ত গাড়ি বহরে হামলা চালায়। এরপর কিছুদূর যাওয়ার পর স্থানীয় বিলাস চত্বরে গাড়ি বহর যাওয়ার পর আবারও গুলিছুড়ে দুর্বৃত্তরা।

এসময় এ্যানী রহমানের স্বামী শেখ হাফিজুর রহমান টোকন ও তাদের দেহরক্ষীরা চার রাউন্ড ফাকা গুলি ছুড়লে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এ ঘটনার প্রতিবাদে স্থানীয় বিলাস চত্বরে প্রতিবাদ সভা ও মিছিল করে করেন এ্যানী রহমানের সমর্থকরা। পথসভায় জেলা আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি সরদার ফারুক আহমেদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাকসুদুল ইসলাম লিটন সিকদার, জেলা যুবলীগের সাবেক নেতা গোপাল বসু বক্তব্য দেন।

বক্তারা এ্যানী রহমানের গাড়ি বহরে হামলা ও এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার  করে বিচারের আওতায় আনার দাবি জানান।

শেখ এ্যানী রহমান বলেন, আমার গাড়িবহর লক্ষ্য করে ছয় রাউন্ড গুলি ছোড়ে মুখোশধারী দুর্বৃত্তরা।

এ বিষয়ে পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জিয়াউল হক বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে কোনো অভিযোগ করেনি। কেউ আটকও হয়নি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




Design & Developed BY ThemesBazar.Com