বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
ঠাকুরগাঁওয়ে পিকআপ-বাইক ত্রিমুখি সংঘর্ষে নিহত-১,আহত-২

ঠাকুরগাঁওয়ে পিকআপ-বাইক ত্রিমুখি সংঘর্ষে নিহত-১,আহত-২

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে পিকআপ-মটরবাইক ত্রিমুখি সংঘর্ষে একজনের মৃত্যু ও দুইজন গুরুতর আহত হবার খবর পাওয়া গেছে।
ফায়ারসার্ভিসের স্টেশন অফিসার মফিদার রহমান ও দুর্ঘটনা কবলিতের সূত্রে জানাগেছে,ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া ইউনিয়নের পাইকার মনিপাড়ার সিজার ও তার স্ত্রী শিরিন প্রতিদিনের মতো তাদের ছেলেকে ঠাকুরগাঁও গোয়ালপাড়া মাদ্রাসায় দিয়ে যায়।মঙ্গলবার ভোর আনুমানিক ৫ টা ৫০ মিনিটে ছেলেকে মাদ্রাসায় দিয়ে বাড়ি ফেরার পথে ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের তেলিপাড়া টেকনিক্যাল কলেজের কাছে আসলে বিপরীত দিক থেকে পঞ্চগড় থেকে আসা রোজা এন্টারপ্রাইজ (ঠাকুরগাঁও-ন-১১০০৪৪) সবুজ রঙের পিকআপ ভ্যানের সাথে সামনাসামনি সংঘর্ষ হয়।
কপাল জোড়ে তারা বেঁচে গেলেও পেছন থেকে আসা আরেকটি মোটর বাইক সিজারের বাইকের সাথে সজোরে বাড়ি খায়।পরে স্থানীয়রা খবর দিলে ফায়ারসার্ভিসের একটি টিম গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।
এসময় পেছনে থাকা মটরসাইকেলের আরোহীকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।মৃতের নাম মোজাফফর ড্রাইভার (৫২) বলে জানাগেছে।তিনি ঠাকুরগাঁও মুসলিম নগরের বাসিন্দা।ঘটনার পর পিকআপ ভ্যানের ড্রাইভার পালিয়ে গেছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুল লতিফ মিঞা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




https://www.facebook.com/
Design & Developed BY ThemesBazar.Com