রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ১০:৫২ অপরাহ্ন

অক্টোবরে শুরু হৃত্বিক-টাইগারের নতুন ছবির শুটিং

অক্টোবরে শুরু হৃত্বিক-টাইগারের নতুন ছবির শুটিং

আগামী মাস থেকেই শুটিং শুরু হচ্ছে দুই প্রজন্মের দুই সুপারস্টার হৃত্বিক রোশন ও টাইগার শ্রফ অভিনীত এবং সিদ্ধার্থ আনন্দর নতুন ছবির। তবে, ছবিটির নাম এখনও নির্ধারিত হয়নি।

বার্তা সংস্থা আইএএনএস-কে বিষয়টি নিশ্চিত করেছেন টাইগার শ্রফ।

গত বছরই এই ছবিটি নির্মাণের ঘোষণা দেওয়া হয় এবং এ-ও জানানো হয় যে, এই ছবিটিতে বেশ কিছু হাই-অকটেন অ্যাকশন দৃশ্য রয়েছে। ইতিমধ্যে পরিচিতিমূলক অ্যাকশন দৃশ্যে অভিনয় করে ফেলেছেন এই দুই তারকা।

আইএএনএস এর সাথে আলাপকালে টাইগার বলেন, এটা একটু চ্যালেঞ্জিং তো বটেই আর আমরা চেয়েছি এক অন্য মাত্রার অ্যাকশন দৃশ্যে পারফর্ম করতে। আমি অক্টোবরের জন্য অপেক্ষা করছি। কেননা, ওই সময়ই আমরা ছবিটির প্রথম শুটিং শিডিউলের কাজ শুরু করব।

ছবিটি কবে মুক্তি পাবে- এমন প্রশ্নের জবাবে টাইগার বলেন, আমি হৃত্বিক রোশন নামের এই‌ মহাতারকার ভীষণ ভক্ত। তাঁর সাথে কাজ করা আমার জন্য এক অনন্য অভিজ্ঞতা। আশা করছি ছবিটি আগামী বছরের অক্টোবরের ২ তারিখ মুক্তি পাবে।

আনটাইটেলড এই ফেস-অফ থ্রিলারটি প্রযোজনা করছে যশরাজ ফিল্মস। ছবিতে হৃত্বিক টাইগারের ‘গুরু’র ভূমিকায় অভিনয় করবেন। ছবিটিতে আরো অভিনয় করবেন বাণী কাপুর।

উল্লেখ্য, টাইগার শ্রফ এখন ব্যস্ত আছেন ‘স্টুডেন্ট অব দি ইয়ার ২’ আর হৃত্বিক ব্যস্ত সময় কাটাচ্ছেন ‘সুপার থার্টি’র শুটিং নিয়ে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




Design & Developed BY ThemesBazar.Com