শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯, ০১:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
“অভিনন্দন” সাধারন শ্রমিকদের আতঙ্কিত হওয়া কারন নেই।  নাগরিক-হয়রানীর শিকার হচ্ছে খুলনা দৌলতপুর ভূমি অফিসে কুমিল্লায় মাটি চাপা দেয়া অজ্ঞাত তরুণের লাশ উদ্ধার দাকোপের বাজুয়ায় ধানের পালায় আগুন লাগিয়ে সাড়েনয় বিঘা  বিঘা জমির ধান্য নষ্ট করেছে দুর্বিত্তরা। সারা দেশে ৬৪ হাজার বাড়ি তৈরী করে দেবে আ.লীগ সরকার : ঠাকুরগাঁওয়ে প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান গত অর্থ বছরে চৌদ্দ কোটি টাকার মত রাজস্ব জমা দেওয়া হয়েছে- খুলনা দৌলতপুর সাবরেজিষ্টার কার্যালয় এ- বেনাপোলের পুটখালী সিমান্ত থেকে ভারতীয় পিস্তল উদ্ধার বেনাপোল পোর্ট থানার ওসি শেখ আবু সালেহ মাসুদ করিম সন্ত্রাস, মাদকদ্রব্য নির্মুল ও আইন শৃংখলা পরিস্থিতি উন্নতির ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় যশোর জেলার শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন আইটি খাতে বিনিয়োগ করতে আগ্রহী জাপান ও বাংলাদেশ
সালমান শাহ’র গানে আরজু ও পরীমনি

সালমান শাহ’র গানে আরজু ও পরীমনি

পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে তার নাম ভালোবাসা, তার নাম প্রেম। জ্বলে পুড়ে মরার মাঝে যদি কোনও সুখ থাকে তার নাম ভালোবাসা,তার নাম প্রেম। এই গানটির কথাগুলো আজও মানুষের হৃদয়ে গেঁথে আছে। গানটির কথাগুলো যেন এই ছবির গায়ক-গায়িকা ও নায়ক-নায়িকাকে কালজয়ী করে রেখেছে। ঢাকাই সিনেমার রাজপুত্র নায়ক সালমান মাহ ও শাবনূর অভিনীত ‘জীবন সংসার’ সিনেমার গান এটি।

এই গানটি লিখেছিলেন জাকির হোসেন রাজু, আবু তাহেরের সুর ও সংগীতে গেয়েছিলেন সাবিনা ইয়াসমিন ও আগুন। সেসময় গানটি আকাশচুম্বী জনপ্রিয়তা পেয়েছিল। এই ছবিটি মুক্তি পেয়েছিল সালমান শাহের মৃত্যুর ৪১ দিন পর অর্থাৎ ১৯৯৬ সালের ১৮ অক্টোবর। সেই গানটি আবার নতুন প্রজন্মরা নতুন করে দীর্ঘ ২২ কছর পর আবারো উপস্থাপন করলেন। নতুন সঙ্গীতায়োজনে শামীমুল ইসলাম শামীমের ‘আমার প্রেম আমার প্রিয়া’র ছবির জন্য গান গেয়েছেন কণ্ঠশিল্পী ইমরান ও খেয়া। নতুন করে গানটির সংগীতায়োজন করেছেন আহম্মেদ হুমায়ূন। গানটিতে অভিনয় করেছেন চিত্রনায়ক আরজু ও পরীমনিকে।

গানটি সালমান শাহকে উৎসর্গ করে লাইভ লাইভ টেকনোলজির ইউটিউবে গতকাল প্রকাশ করা হয়।

গানটি প্রসঙ্গে গুণী নির্মাতা জাকির হোসেন রাজু বলেন,‘ আমি সত্যিই আনন্দিত। দুই যুগ আগের গান এই সময়ের উপযোগী করে চমৎকারভাবে দর্শকদের সামনে নিয়ে আসা সত্যিই আনন্দের। ইমরান এবং খেয়া অসাধারণ গেয়েছেন।’

শামীমুল ইসলাম শামীম বলেন, রাজু ভাইয়ের প্রতি আমি কৃতজ্ঞ। গানটি আমাকে নতুনভাবে করতে দেওয়ার জন্য। তিনি বিশাল মানসিকতার পরিচয় দিয়েছেন। আমরা ছবিটি ৫ অক্টোবর মুক্তি দিতে যাচ্ছি।

ছবিতে আরজু ও পরীমনি ছাড়াও আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আলীরাজসহ আরও অনেকে। ওয়ান স্টার মুভিজ ইন্টা: এর ব্যানারের এ ছবিটি প্রযোজনা করেছেন মোজাম্মেল হক।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সম্পাদক ও প্রকাশকঃ মোঃ বোরহান হাওলাদার(জসিম)

Design & Developed BY ThemesBazar.Com