বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ০৩:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
গলাচিপা উৎসব উদ্দীপনায় ২ দিন ব্যাপী আয়কর মেলা উদ্বোধন শার্শায় একটি বিদেশী পিস্তল ও ম্যাগজিনসহ অস্ত্র ব্যবসায়ী আটক কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে দেশের প্রথম হানাদার মুক্ত দিবস পালিত সাতক্ষীরার ৪টি আসনে বিএনপির মনোয়ন ফরম কিনেছেন ১৬ জন ভাবনায় খুঁজে যাই যাকে !!! বেনাপোল সীমান্ত থেকে দুটি ইয়াবার চালানসহ দুই মাদক ব্যাবসায়িকে আটক করেছে বিজিবি। হামলা মামলা আর প্রান নাশের ভয় মনের মাঝে পুশে রেখে সাংবাদিকতা পেশায় আসিনি। বরাবর-মাননীয় প্রধান মন্তী/আইন বিভাগ/শাসন বিভাগ/বিচার বিভাগ ও মাননীয় সরকারের সাহায্যকারী বন্ধু তুমি একটু দাড়াও জেলা-কুমিল্লা, থানা-দেবিদ্বার, গ্রাম ও পোঃ ধানমতীস্থিত
ঠাকুরগাঁওয়ে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

ঠাকুরগাঁওয়ে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

 ঠাকুরগাঁও  জেলা প্রতিনিধি : বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ঠাকুরগাঁওয়ে জেলা প্রশাসক ৭ম গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী খেলায় দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থা ৫-০ গোলে কুড়িগ্রাম জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে।
শনিবার বিকেলে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড়মাঠে বেলুন উড়িয়ে টুর্ণামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।
সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন প্রধান অতিথি হিসেবে তার বক্তব্যে বলেন, এক সময় বাংলাদেশকে বিশ্বের কোন দেশে তেমন কোন মর্যাদা দিতেন না। আজ খেলাধুলার মাধ্যমে পুরো বিশ্ব বাংলাদেশকে চিনেছে। আজ বাংলাদেশ একটি উন্নতশীল দেশ। খুব অল্প সময়ের মধ্যে বাংলাদেশ হবে মধ্যম আয়ের দেশ। তিনি বলেন, মাদক থেকে উঠতি বয়সের ছেলে-মেয়েদের রক্ষা করতে হলে খেলাধুলার কোন বিকল্প নেই। তাই খেলাধুলায় মনযোগি হওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।
টুর্ণামেন্টের আয়োজন করেন ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থা ও সহযোগিতায় ইকো সোশ্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও)।
ঠাকুরগাঁও জেলা প্রশাসক আখতারুজ্জামানের সভাপতিত্বে এসময় অন্যান্যর মধ্যে বক্তব্য দেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহা: সাদেক কুরাইশী, সহ সভাপতি মাহবুবুর রহমান খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো, জেলা ছাত্রলীগের সভাপতি মাহাবুব হোসেন রনি, সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু ।
ঠাকুরগাঁও জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে রংপুরের ৮ জেলা অংশগ্রহণ করেছে। এরমধ্যে ঠাকুরগাঁও, দিনাজপুর, পঞ্চগড়, কুড়িগ্রাম, নীলফামারী, লালমনিরহাট, রংপুর, গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




Design & Developed BY ThemesBazar.Com