বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ০৯:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
দোহারে শিখা হত্যা মামলা প্রধান আসামী রুহুল আমিন আটক

দোহারে শিখা হত্যা মামলা প্রধান আসামী রুহুল আমিন আটক

দোহার প্রতিনিধিঃ দোহার উপজেলায় শিখা হত্যা মামলার প্রধান আসামী শিখার স্বামী রুহুল আমিনকে (২৮) কে আটক করেছে দোহার থানা পুলিশ। রুহুল আমিন উপজেলার উত্তর জয়পাড়া মিয়াপাড়া এলাকার মানু মিয়ার ছেলে।

পুলিশ জানায়, শনিবার দিবাগত রাতে প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে উপজেলার ফুলতলা এলাকায় অভিযান চালিয়ে শিখা হত্যা মামলার প্রধান আসামী রুহুম আমিনকে আটক করা হয় । মামলার তদন্ত কর্মকর্তা দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, আটকের পর প্রাথমিকভাবে জিজ্ঞাসা চলছে । রিমান্ড আবেদন করে আগামীকাল সোমবার আদালতে প্রেরণের কথা জানান তিনি।

গত ৩ আগষ্ট রুহুল আমিনের সাথে বিয়ে হয় উপজেলার কুয়েত প্রবাসী সিরাজুল ইসলামের বড় মেয়ে শিখা আক্তারের। চাহিদা মাফিক স্বর্ণের গহনা ও যৌতুক দিতে না পারায় বিয়ের দিন থেকে স্বামী ও স্বামীর আত্মীয় স্বজন্দের কাছ থেকে লাঞ্চনা ও গঞ্জনা পেয়ে আসছিলো শিখা। বিয়ের দিন থেকেই বাবার বাড়ী আর শ্বশুড় বাড়ীর সাথে দ্বন্দ চলে আসছিলো। এরই এক পর্যায়ে শিখাকে আনুমানিক গলা টিপে হত্যা করে ভিন্ন খাতে তা প্রবাহিত করতে গলায় কলসি বেধে পুকুরের কচুরিপানার মাঝে তা লুকিয়ে ফেলা হয়। কিন্তু স্থানীয়রা সোমবার বিকেল ৫টার দিকে মিয়া বাড়ীর পুকুরে কচুরিপানার মধ্যে শিখাকে ভাসমান দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




https://www.facebook.com/
Design & Developed BY ThemesBazar.Com