বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ০২:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
গলাচিপা উৎসব উদ্দীপনায় ২ দিন ব্যাপী আয়কর মেলা উদ্বোধন শার্শায় একটি বিদেশী পিস্তল ও ম্যাগজিনসহ অস্ত্র ব্যবসায়ী আটক কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে দেশের প্রথম হানাদার মুক্ত দিবস পালিত সাতক্ষীরার ৪টি আসনে বিএনপির মনোয়ন ফরম কিনেছেন ১৬ জন ভাবনায় খুঁজে যাই যাকে !!! বেনাপোল সীমান্ত থেকে দুটি ইয়াবার চালানসহ দুই মাদক ব্যাবসায়িকে আটক করেছে বিজিবি। হামলা মামলা আর প্রান নাশের ভয় মনের মাঝে পুশে রেখে সাংবাদিকতা পেশায় আসিনি। বরাবর-মাননীয় প্রধান মন্তী/আইন বিভাগ/শাসন বিভাগ/বিচার বিভাগ ও মাননীয় সরকারের সাহায্যকারী বন্ধু তুমি একটু দাড়াও জেলা-কুমিল্লা, থানা-দেবিদ্বার, গ্রাম ও পোঃ ধানমতীস্থিত
মুসলিম কন্যা হয়ে কেন এমন পোশাক পরেছ?’

মুসলিম কন্যা হয়ে কেন এমন পোশাক পরেছ?’

মুসলিম কন্যা মানেই পর্দার আড়ালে থমকে থাকা জীবন। এর বাইরে নৈব নৈব চ! তাহলেই খোয়ালে তুমি ধর্ম। আসলে কিছু মানুষের মতে, ইসলাম ধর্ম মেয়েদের বোরখার আড়ালে থাকার নির্দেশ দেয়। আর সেখানে হিজাব তো দূরের কথা। বিকিনি পরে হাজির সারা খান। তাতেই রা রা করে উঠেছে রক্ষণশীল সমাজ। ‘মুসলিম কন্যা হয়ে কেন এমন পোশাক পড়েছ?’ ‘তোমার মুসলিম হওয়ার যোগ্যতা নেই’। একের পর এক মন্তব্যে জেরবার ভারতীয় টেলিকুইন।

টাইট শিডিউলের মাঝে ছুটি নিয়ে কিছুদিনের জন্য ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী। ডেস্টিনেশন সমুদ্র সেখানের বীচে বিকিনি পরে গিয়েছিলেন নায়িকা। আর সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করতেই হল কাল। কেউ কেউ নায়িকার ফিগারের তারিফ করলেও। বেশির ভাগই আঙুল তুলেছেন তাঁর পোশাকের দিকে।

প্রসঙ্গত মাস কয়েক আগে, ইনস্টা অ্যালবামে নগ্ন অবস্থায় দেখা যায় সারা ও তাঁর বোনকে। চোখের নিমেষে তা ভাইরাল হয়ে পড়ে। তবে কিছু সময় পর অবশ্য আয়রা সে ভিডিও ডিলিট করে দেন। একটি ইভেন্টে অংশগ্রহণ করার জন্য বোন আয়রা খানের সঙ্গে শ্রীলঙ্কায় রয়েছেন সারা। চুটিয়ে মজা করছেন দু বোন। আর সেসব মুহূর্ত আপলোড করছেন সোশ্যাল মিডিয়ায়। তারই মাঝে দু বোনের নগ্ন ভিডিও পোস্ট হয়ে যায়।

দুই বোনের কথায়, গোটা ব্যাপারটাই নাকি ঘটেছে তাঁদের অজান্তে। তাঁরা নাকি কেউই বুঝতে পারেননি ব্যক্তিগত মুহূর্ত ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তাই ব্যাপারটা জানান সঙ্গে সঙ্গে তাঁরা ভিডিওটি ডিলিট করে দেন। তবে তত ক্ষণে যা ক্ষতি হওয়ার হয়ে গিয়েছে। ওয়েব অডিয়েন্সের একটা অংশ ওই ভিডিও থেকে সারার নগ্ন ছবির স্ক্রিনশটও নিয়ে নেন।

গোটা ঘটনার পর নায়িকার বক্তব্য, ‘কী হয়েছে আমি জানি না। সব কিছু গন্ডগোল হয়েছে। আমার বোন মজা করে একটা ভিডিও তুলেছিল। ভুল করে আপলোড হওয়ার পর ও ডিলিটও করে দেয়। ও একটু মদ খেয়েছিল। আমরা একটু মজাও করছিলাম। আমি শুধু বলতে চাই, পৃথিবী যে ভাবে এগিয়ে যাচ্ছে মাঝেমধ্যে প্রযুক্তিগত সমস্যা হতে পারে। আমাদের সকলেরই সতর্ক হওয়া উচিত।’

অভিনেত্রীর এই কথায় শুরু হয়েছে নানান সমালোচনা। অনেকে প্রশ্ন করছেন মদ্যপ অবস্থায় ব্যক্তিগত মুহূর্ত নিয়ে আয়রা এত অসাবধান কী ভাবে হলেন? নাকি জনপ্রিয়তা পাওয়ার এ এক অন্য মাধ্যম, প্রশ্ন উঠছে তা নিয়েও। কারণ আজকাল শরীর দেখিয়ে লাইমলাইটে চলে আসছেন অভিনেত্রীরা। কাজ না থাকলেও খবরের শিরোনাম জুড়ে থাকছেন তাঁরা। তবে এবার এখনও কোনও রকম মন্তব্য করেনিনি তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




Design & Developed BY ThemesBazar.Com