বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ০৫:৩১ পূর্বাহ্ন

সাভারে গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে সাত মাদক ব্যবসায়ীকে আটক।

সাভারে গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে সাত মাদক ব্যবসায়ীকে আটক।

সাভারে পৃথক স্থানে অভিযান চালিয়ে সাত মাদক ব্যবসায়ীক আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমান ইয়াবা ও ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে সাভার নিউমার্কেট ও পলাশবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ওই মাদক ব্যবসায়ীদের আটক করেছে ঢাকা জেলা উত্তরের গোয়েন্দা পুলিশ (ডিবি)।
আটককৃতরা হলো- নড়াইল জেলার সদর থানা এলাকার কমলাপুর গ্রামের (ফার্ম হাউজের কাছে) মোঃ দেলোয়ার খানের ছেলে মোঃ ফিরোজ খান (২৬), রংপুর জেলার মিঠাপুকুর থানার জগদানপুর গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে মোঃ শফিউল আলম (২৮)। এদের মধ্যে ফেন্সিডিলের ডিলার মোঃ ফিরোজ খান রাজধানীর মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে থেকে ওই এলাকার মাদক ব্যবসা নিয়ন্ত্রন করতো বলে জানিয়েছে ডিবি পুলিশ।
এছাড়া ইয়াবাসহ আটক ব্যক্তি হলো- কক্সবাজার জেলার সদর থানার পুরান পান বাজার এলাকার মৃত দুলাল চৌধুরীর ছেলে অমিত চৌধুরী উত্তম (৪০)।

অন্যদিকে সাভারের হেমায়েতপুর জয়নাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ১৪০ পিছ ইয়াবাসহ দুই জনকে আটক করা হয়েছে এরা হলো- আলাউদ্দিনের ছেলে মোঃ রাজু (৪০) ও আলম হোসেনের ছেলে আলামিন (৩৫)।

এছাড়াও আশুলিয়ার ইউনিক এলাকা থেকে ১০০ পুড়িয়া হিরোইনসহ মোঃ আমজাদ (৪২) এবং ডেন্ডাবর এলাকা থেকে ১০০ পুড়িয়া হিরোইনসহ শরীফ (৩০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

ঢাকা জেলা উত্তরের গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা এ.এফ.এম সায়েদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সাভার নিউ মার্কেট এলাকা থেকে মাদক বিক্রীর সময় দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ভারতীয় আমদানি নিষিদ্ধ এক হাজার দুইশ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। এছাড়া আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ইয়াবার ডিলার অমিত চৌধুরী উত্তমকে আটক করা হয়েছে। এসময় তার দেহ তল্লাশী করে পনের’শ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।
তিনি আরও বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




Design & Developed BY ThemesBazar.Com