শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮, ১১:১৪ অপরাহ্ন

এএসপি মিজান হত্যা: তদন্ত প্রতিবেদন আসেনি

এএসপি মিজান হত্যা: তদন্ত প্রতিবেদন আসেনি

হাইওয়ে রেঞ্জের সহকারী পুলিশ সুপার (এএসপি) মিজানুর রহমান তালুকদার (৫০) হত্যা মামলার তদন্ত চলছে প্রায় সোয়া এক বছর ধরে। আজ বুধবারও কোনও প্রতিবেদন আসেনি।

প্রসিকিউশন সূত্র জানায়, মামলার নথি ঢাকা মহানগর হাকিম কাজী কামরুল ইসলামের আদালতে উপস্থাপন করা হলে বিচারক প্রতিবেদনের জন্য আগামী ১৮ সেপ্টেম্বর পরবর্তী দিন ধার্য করেন।

গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক সিরাজুল ইসলাম এ মামলার তদন্ত করছেন। মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে থাকা একমাত্র আসমি শাহ আলম হত্যার দায় স্বীকার করে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। ধার্য তারিখে আসামিকে আদালতে আনা হয়। পরবর্তী তারিখ হওয়ার পর কাস্টডিমূলে ফের তাকে কারাগারে পাঠানো হয়েছে।

খুন হওয়া এএসপি মিজান গত বছরের ২১ জুন ভোর ৫টায় উত্তরার নিজ বাসা থেকে বের হন। দুপুর ১২টার দিকে ছোট ভাই মাসুম তালুকদার তার মোবাইলে ফোন দিলে রূপনগর থানা পুলিশ কল রিসিভ করে জানায় বিরুলিয়া ব্রিজ থেকে প্রায় ৫০০ গজ উত্তরে ঢাকা বোর্ড ক্লাবের সামনে মিজানের মরদেহ পাওয়া গেছে।

ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করে দাফন শেষে রাতে নিহতের ছোট ভাই বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে রূপনগার থানায় এজাহার দায়ের করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




https://www.facebook.com/
Design & Developed BY ThemesBazar.Com