শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮, ১১:১৪ অপরাহ্ন

ইচ্ছা করেই ঝুঁকি নিয়েছিলেন মাশরাফি

ইচ্ছা করেই ঝুঁকি নিয়েছিলেন মাশরাফি

Mashrafe Mortaza of Bangladesh takes part in a training session one day ahead of the 3rd and final ODI match between West Indies and Bangladesh at Warner Park, Basseterre, St. Kitts, on July 27, 2018. (Photo by Randy Brooks / AFP) (Photo credit should read RANDY BROOKS/AFP/Getty Images)

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে জিতেছে বাংলাদেশ। সিরিজের শেষ ম্যাচে ১৮ রানে জয় পেয়েছিল টাইগাররা। এই ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ছয় উইকেটে ৩০১ রান করেছিল বাংলাদেশ।

এই ম্যাচে একটু আগেই ব্যাটিংয়ে নেমেছিলেন টাইগার দলপতি মাশরাফি বিন মুর্তজা। ছয় নম্বর পজিশনে ব্যাট করতে নেমে ২৫ বলে ৩৬ রান করে আউট হয়েছিলেন তিনি। পঞ্চম উইকেট জুটিতে মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে ৫৩ রানের পার্টনারশিপ গড়েছিলেন টাইগার অধিনায়ক। ৪৯ বলে ৬৭ রান করে অপরাজিত ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ।

এ বিষয়ে মাশরাফি বিন মুর্তজা বলেছেন, ‘কোচ চেয়েছিলেন ৩৫তম ওভার থেকেই ব্যাটসম্যানরা মেরে খেলুক। এ কারণে আমি তাকে বলেছিলাম এখন আমার যাওয়া উচিৎ। এই সময় একজন ব্যাটসম্যানের জন্য মেরে খেলা কঠিন হতো। কারণ তার উইকেটের গুরুত্ব আছে। আমি ভেবেছিলাম আমার ঝুঁকি নেয়া উচিৎ। কোচ আমাকে সমর্থন করেছিলেন।’

তিনি আরো বলেন, ‘আমি রিয়াদকে উইকেটে দেখে সবসময় স্বাচ্ছন্দ্য অনুভব করি। অতীতে আমাদের মধ্যে ছোট পার্টনারশিপ হয়েছে। ক্রাইসিস মুহূর্তে সে সবসময় ভালো করেছে। আমি মনে করি, এই সিরিজে তামিম, সাকিব, মুশফিক, রিয়াদ অসাধারণ খেলেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




https://www.facebook.com/
Design & Developed BY ThemesBazar.Com