বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ০৯:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
উন্নয়নশীল প্রার্থীর খোঁজে ভোটাররা এগিয়ে ফখরুল আলম সমর।

উন্নয়নশীল প্রার্থীর খোঁজে ভোটাররা এগিয়ে ফখরুল আলম সমর।

ডিসেম্বরেই হতে যাচ্ছে জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনকে ঘিরে সারাদেশে শুরু হয়েছে নির্বাচনী প্রচারণা। আর ভোটাররাও খুজছে যোগ্য, পরিবর্তনশীল, উন্নয়নকামী প্রার্থী। প্রতিবারই এই আসনটি থাকে বিএনপির দখলে। তবে ২০০৮ সাল থেকে এই আসনে সম্পূর্ণরুপে রাজত্ব করে আসছে আওয়ামী লীগ। আওয়ামী লীগের উন্নয়নের ধারায় এবার আশান্বিত ঢাকা-১৯ আসনের জনগন। আসনটি ঢাকা জেলার সাভার উপজেলার শিমুলিয়া, ধামসোনা, পাথালিয়া, ইয়ারপুর, আশুলিয়া, বিরুলিয়া, বনগাঁও  এবং সাভার ইউনিয়ন নিয়ে গঠিত। পাথালিয়া ইউনিয়নের ভোটার আল আমিন সরকার জানান, বরাবরের মতো বিএনপির দখলে থাকা আসনটি ২০০৮ থেকে আওয়ামী লীগ সরকারের কাছে থাকায় গত ১০ বছরে অভূতপূর্ব উন্নয়নে আমরা অত্যন্ত আনন্দিত। আশা করি এইবারের নির্বাচনেও আওয়ামী লীগ ঢাকা-১৯ আসন থেকে জয়লাভ করে এই আসনের উন্নয়নে সহায়তা করবে।

এই আসনে  ক্ষমতাসীন আওয়ামী লীগের পক্ষ  থেকে মনোনয়ন প্রত্যাশী হিসেবে আছেন ফখরুল আলম সমর, মো. এনামুর রহমান, বিএনপির সাবেক এমপি ডা. দেওয়ান মোঃ সালাউদ্দিন বাবু, জাতীয় পার্টির পক্ষে ঢাকা জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বাহাদুর ইসলাম ইমতিয়াজ। তবে এদের মধ্যে দৌড়ে এগিয়ে আছেন  আওয়ামী লীগের পক্ষে ফখরুল আলম সমর। হেমায়েতপুর এলাকায় উন্নয়নের ধারাবাহিকতায় ঢাকা-১৯ আসনের ভোটাররা তাকে পছন্দ করে বলে জানিয়েছেন বেশ কয়েকজন। ইয়ারপুর ইউনিয়নের বয়োবৃদ্ধ মজিদ আলী বলেন, সাভার উপজেলার অন্তর্গত তেতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর ছিল সাভারের অবহেলিত এলাকা। তার উন্নয়নের ছোঁয়ায় সেই তেতুলঝোড়া ইউনিয়ন পরিষদ আজ আধুনিক ইউনিয়ন পরিনত হয়েছে। আর এই হেমায়েতপুরে বর্তমানে বলা হয় বৃহত্তম শিল্পনগরী। তিনি আরও জানান, শুধু হেমায়েতপুরেই নয়, সাভার উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালনকালে উপজেলার প্রতিটি প্রান্তে রয়েছে তার উন্নয়নের ছোঁয়া। এজন্য একাধিক পুরষ্কারেও ভূষিত হয়েছেন তিনি। এমন ধরনের যোগ্য প্রার্থীকে আমরা সংসদ সদস্য হিসেবে দেখতে চাই। একই ইউনিয়নের ওয়াহিদুজ্জমান বলেন, তিনি নির্বাচনের পূর্বে করা ওয়াদা নির্বাচনের পরে পরিপূর্ণ করে দেখিয়েছেন। আমরা এই ধরনের প্রার্থীর প্রতি আশাবাদী।

আওয়ামীলীগের শীর্ষ পর্যায়ের বেশ কয়েকজন নেতৃবৃন্দ জানান,  ঢাকা-১৯ আসনে ফখরুল আলম সমরের নাম প্রায়ই শোনা যাচ্ছে। জনগনও তাকে চাচ্ছে বলে একটা গুঞ্জন পাচ্ছি। আশা করি, জনগণের চাহিদার অগ্রাধিকারে  ওই আসনে আওয়ামী লীগ থেকে তিনিই মনোনয়ন পাবেন।

এ বিষয়ে জানতে চাইলে ফখরুল আলম সমর বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৈনিক হিসেবে কাজ করতে এবং দলীয় সিদ্ধান্ত মাথা পেতে নিতে আমি প্রস্তুত। দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন, যোগ্যতা, আদর্শ ও প্রতিভা দিয়ে আধুনিক সাভার গড়তে আওয়ামী লীগের রাজনীতিই হবে উন্নয়নের রাজনীতি। তিনি আরো বলেন, এ উন্নয়নের ধারাবাহিকতায় জনগনের প্রত্যাশিত দাবী পুরণের স্বার্থে মাননীয় প্রধানমন্ত্রী আমাকে সুযোগ দিলে উন্নয়নের মাধ্যমে সৎ, যোগ্য, আদর্শ প্রতিভা দিয়ে ডিজিটাল প্রযুক্তি সম্পন্ন করে সাভারকে আমি পরিবর্তন করে দিতে চাই। আর গড়তে চাই অত্যাধুনিক সাভার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




https://www.facebook.com/
Design & Developed BY ThemesBazar.Com