মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১১:৩৭ পূর্বাহ্ন

গাজীপুরের বহু ঘটনার মুল নায়ক মাসুদ রানা এরশাদ নারীসহ আটক।।

গাজীপুরের বহু ঘটনার মুল নায়ক মাসুদ রানা এরশাদ নারীসহ আটক।।

গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুদ রানা এরশাদকে গ্রেফতার করেছে পুলিশ। আজ গভীর রাতে বসুন্ধরা আবাসিক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। মনিষা ভাদুরী মেরী নামের এক মেয়ের বাসা থেকে আপত্তিকর অবস্থায় এরশাদকে গ্রেফতার করা হয়েছে। যদিও গ্রেফতারের সময় তারা পরস্পরকে স্বমী-স্ত্রী দাবি করেছেন। বর্তমানে এরশাদকে জয়দেবপুর ডিবি অফিসে নিয়ে আসা হয়েছে। পুলিশের একটি সূত্র থেকে জানা গেছে, এরশাদ ছাড়া পাওয়ার জন্য বিভিন্ন ধরণের তাল বাহানা করছে, এবং বিভিন্ন ধরণের তদবীর করছে।

মনিষা ভাদুরী মেরী চ্যানেল আইয়ের সঙ্গীতভিত্তিক রিয়েলিটি শো “সেরা কণ্ঠ” তে পঞ্চম স্থান অধিকার করেছিলেন। মেরী ছাড়াও আরও অনেক মেয়ের সাথে অবৈধ সম্পর্ক রয়েছে এরশাদের।

মাসুদ রানা এরশাদের নানাবিধ অপকর্মে বিব্রত স্থানীয় আওয়ামী লীগ নেতারা। এর আগেও এরশাদ নানা অপকর্ম করে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করেছেন। এ বিষয়ে কথা বলার জন্য এরশাদের স্ত্রী রুনি সরকারকে ফোন দেওয়া হলে তিনি ফোন রিসিভ করেন নি।

উল্লেখ্য, এরশাদের নামে অস্ত্র, হত্যা, মারামারি, অপহরন সহ ২ডজন মামলা রয়েছে গাজীপুর থানায়। গাজীপুরের স্থানীয় মানুষ এরশাদের জমি দখল ও চাঁদাবাজিতে অতিষ্ঠ ছিলেন। টাকা ও ক্ষমতার জোরে এরশাদ এতোদিন ধরা ছোঁয়ার বাইরে ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




https://www.facebook.com/
Design & Developed BY ThemesBazar.Com