,
সংবাদ শিরোনাম :

সাতক্ষীরায় আঞ্জুমান মুফিদুল ইসলাম এর সেলাই মেশিন বিতরণ

মামুন হোসেন সাতক্ষীরা থেকেঃসাতক্ষীরায় আঞ্জুমান মুফিদুল ইসলাম এর দারিদ্র বিমোচন ও আত্মকর্মসংস্থান প্রকল্পাধীন প্রশিক্ষণে উত্তীর্ণ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সাতক্ষীরা আঞ্জুমান মুফিদুল ইসলাম এর সাধারণ সম্পাদক সাবেক অধ্যক্ষ প্রফেসর মোঃ খায়রুল ইসলাম। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা প্রশাসক মোঃ ইফতেখার হোসেন। বিশেষ অতিথি ছিলেন, সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু। এছাড়া উপস্থিত ছিলেন, সাতক্ষীরা আঞ্জুমান মুফিদুল ইসলাম এর সদস্য আলহাজ্ব আবুল কালাম বাবলা, এম.এম. মজনু খোকা, পৌর কাউন্সিলর শফিক-উদ-দৌলা সাগর, আলহাজ্ব আব্দুল খালেক আলহাজ্ব নজরুল ইসলাম প্রমুখ। এসময় পুরাতন সাতক্ষীরা, সুলতানপুর, মুনজিতপুর, এল্লারচর, কাটিয়া ও রসুলপুর এলাকার প্রশিক্ষণপ্রাপ্ত ১৩ জন দু:স্থ্য শিক্ষিত নারীদের মধ্যে সেলাই মেশিন প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, দেশের উন্নয়নে নারীদের ভূমিকা অনেক বেশি। নারীরা নিজেরা স্বাবলম্বী হতে পারলে সংসারের স্বচ্ছালতা আসে। পাশাপাশি তারা নিজেরাও বিভিন্ন উন্নয়ন মূলক কাজকর্মে অংশগ্রহণ এবং আত্মকর্মসংস্থান করতে পারবে। নিজেদের প্রয়োজনে মহিলাদের স্বাবলম্বী হওয়া জরুরি। সেলাই এর কাজ করে সাবলম্বী হওয়া সম্ভব।
সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন, আঞ্জুমান মুফিদুল ইসলাম এর সদস্য ও সাতক্ষীরা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ লিয়াকত পারভেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

[related_post themes="flat" id="3859"]

সম্পাদক ও প্রকাশক :মোঃবোরহান,হাওলাদার(জসিম)

ব্যাবস্থাপনা সম্পাদক,সনজিত সাহা,মোবাইল০১৯১২৩৩৮৮৩৪,ইমেইল:

Newsbhorerdhani@gmail.com

বার্তা ও বাণিজ্যিক.কার্যালয় : ২৬২/ক.বাগীচাবাড়ী(৩য়া)ফকিরাপুল.মতিঝিলওসম্পাদক/কর্তৃকতুহিনপ্রিন্টিংপ্রেস ফকিরাপুলমতিঝিল,ঢাকা১০০০।