বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ০২:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
গলাচিপা উৎসব উদ্দীপনায় ২ দিন ব্যাপী আয়কর মেলা উদ্বোধন শার্শায় একটি বিদেশী পিস্তল ও ম্যাগজিনসহ অস্ত্র ব্যবসায়ী আটক কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে দেশের প্রথম হানাদার মুক্ত দিবস পালিত সাতক্ষীরার ৪টি আসনে বিএনপির মনোয়ন ফরম কিনেছেন ১৬ জন ভাবনায় খুঁজে যাই যাকে !!! বেনাপোল সীমান্ত থেকে দুটি ইয়াবার চালানসহ দুই মাদক ব্যাবসায়িকে আটক করেছে বিজিবি। হামলা মামলা আর প্রান নাশের ভয় মনের মাঝে পুশে রেখে সাংবাদিকতা পেশায় আসিনি। বরাবর-মাননীয় প্রধান মন্তী/আইন বিভাগ/শাসন বিভাগ/বিচার বিভাগ ও মাননীয় সরকারের সাহায্যকারী বন্ধু তুমি একটু দাড়াও জেলা-কুমিল্লা, থানা-দেবিদ্বার, গ্রাম ও পোঃ ধানমতীস্থিত
অরফানেজ ট্রাস্ট মামলা : খালেদা জিয়ার আপিল শুনানি চলছে

অরফানেজ ট্রাস্ট মামলা : খালেদা জিয়ার আপিল শুনানি চলছে

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় নিম্ন আদালতের সাজার বিরুদ্ধে খালেদা জিয়ার আপিল শুনানি চলছে।
আজ বৃহস্পতিবার বেলা ১১টা থেকে বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চে শুনানি শুরু হয়।
আদালতে খালেদা জিয়ার পক্ষে শুনানি করছেন আইনজীবী আব্দুর রেজ্জাক খান। দুদকের পক্ষে অ্যাডভোকেট খুরশিদ আলম খান, রাষ্ট্রপক্ষে ডেপুটি অ্যাটর্নি জেনারেল ফরহাদ আহমেদ ও সহকারী অ্যাটর্নি জেনারেল ইউসুফ মাহমুদ মোরশেদ উপস্থিত আছেন।
এর আগে গত ৯ জুলাই জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় নিম্ন আদালতের সাজার বিরুদ্ধে খালেদা জিয়ার আপিলের শুনানি পিছিয়ে আগামী ১২ জুলাই নির্ধারণ করেছ হাইকোর্ট।
গত ৮ ফেব্রুয়ারি বকশীবাজারে কারা অধিদফতরের প্যারেড গ্রাউন্ডে স্থাপিত ঢাকার বিশেষ জজ আদালত-৫ এর বিচারক ড. মো. আখতারুজ্জামান মামলাটিতে খালেদা জিয়ার পাঁচ বছরের কারাদণ্ড দেন। একইসঙ্গে খালেদা জিয়ার ছেলে ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান, মাগুরার সাবেক এমপি কাজী সালিমুল হক কামাল, ব্যবসায়ী শরফুদ্দিন আহমেদ, ড. কামাল উদ্দিন সিদ্দিকী ও মমিনুর রহমানকে ১০ বছর করে কারাদণ্ড দেয় আদালত।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




Design & Developed BY ThemesBazar.Com