রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ০৬:১৩ পূর্বাহ্ন

ঘুষের টাকাসহ হাতেনাতে গ্রেপ্তার নারী সাব-রেজিস্ট্রার

ঘুষের টাকাসহ হাতেনাতে গ্রেপ্তার নারী সাব-রেজিস্ট্রার

ঘুষের টাকাসহ হাতেনাতে ধরা পড়লেন পাবনার আটঘরিয়া উপজেলার সাব-রেজিস্ট্রার ইশরাত জাহান (৩১)। আজ (১০ জুলাই) সন্ধ্যায় নিজ কর্মস্থল থেকে তাকে আটক করে পাবনা জেলার দুদক কর্মকর্তারা। এ সময় দলিল লেখক আশরাফুল আলমকেও (৩২) গ্রেপ্তার করা হয়।

আটক সাব-রেজিস্ট্রার ইশরাত জাহান শেরপুরের কোটেরচর গ্রামের আবুল বাশারের মেয়ে। আশরাফুল আলমের বাড়ি পাবনার চাটমোহর উপজেলায়।

এ ব্যাপারে দুদক পাবনা সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক গোলাম মওলা বলেন, আটঘরিয়া উপজেলার ৪টি দলিল অবৈধভাবে রেজিস্ট্রির জন্য সাব-রেজিস্ট্রার ইশরাত জাহান দলিল লেখক আশরাফুল আলমের মাধ্যমে ১৪ হাজার টাকা ঘুষ নেয়। দলিল গ্রহীতারা ঘুষ না দেয়ায় ইতোপূর্বে তাদের দলিল রেজিস্ট্রি করে দেয়া হয়নি। এ নিয়ে দুদকের কাছে অভিযোগ দেয় ভুক্তভোগীরা।

গোলাম মওলা আরও বলেন, অভিযোগ পাওয়ার পর দুদক কর্মকর্তারা মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে আটঘরিয়া অফিসে অভিযান চালায়। এ সময় দুদকের টিম ঘুষের ১৪ হাজার টাকাসহ সাব-রেজিস্ট্রারকে হাতেনাতে ধরে ফেলে এবং জিজ্ঞাসাবাদের জন্য পাবনার কার্যালয়ে নিয়ে আসে। এ সময় দলিল লেখক আশরাফুল আলমকে দৈনিক দলিল রেজিস্ট্রির অতিরিক্ত টাকাসহ আটক করা হয়।

সাব-রেজিস্ট্রার ইশরাত জাহান এবং দলিল লেখক আশরাফুল আলমকে দুদক কার্যালয়ে জিজ্ঞাসাবাদ চলছে। এ ঘটনায় পাবনার আটঘরিয়া থানায় মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানান দুদকের এই কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




https://www.facebook.com/
Design & Developed BY ThemesBazar.Com