,
সংবাদ শিরোনাম :

‘চিন্তা করো না, আমরা সবাই শক্তিশালী’

থাইল্যান্ডের একটি গুহায় দুই সপ্তাহ ধরে আটকে থাকা তরুণ ফুটবলাররা একটি চিঠিতে তাদের বাবা-মা ও স্বজনদের কোন রকম দুশ্চিন্তা না কারার জন্য বলেছে। স্বজনদের কাছে লেখা চিঠিতে তারা বলেছে, ‘চিন্তা করো না…আমরা সবাই শক্তিশালী।’
অপরদিকে ফুটবল দলের ২৫ বছর বয়সী কোচ এসব বালকের বাবা-মার কাছে ক্ষমা চেয়েছেন। আজ শনিবার থাই নেভি প্রকাশিত অপর এক চিঠিতে তিনি এ ক্ষমা প্রার্থনা করেন।
প্রবল বর্ষণজনিত কারণে গুহায় পানির উচ্চতা বেড়ে যাওয়া এবং এতে সেখানে অক্সিজেন হ্রাস পাওয়ার আশংকার প্রেক্ষাপটে থাইল্যান্ডের জনগণ অধীর আগ্রহ নিয়ে এ দলের নিরাপদে ফিরে আসার অপেক্ষায় রয়েছে।
সোমবার ডুবুরিদের মাধ্যমে তাদের সন্ধান পাওয়ার আগ পর্যন্ত ১১ থেকে ১৬ বছর বয়সের এসব শিশুর সঙ্গে নয়দিন ধরে থাকা একমাত্র প্রাপ্ত বয়স্ক লোক ছিলেন এই কোচ ইকাপোল চান্তাউং।
শুক্রবার ডুবুরির মাধ্যমে পাঠানো এক চিঠিতে তিনি বলেন, এখানে আটকে থাকা সকল শিশু ভালো রয়েছে। আমি তাদের অনেক ভালো যত্ন নিচ্ছি।’ শনিবার নেভি সিলের ফেসবুক পেজে চিঠিটি প্রকাশ করা হয়।
চিঠিতে এ ফুটবল কোচ বলেন, ‘নৈতিক সমর্থন জানানোর জন্য আমি সকলকে ধন্যবাদ জানাচ্ছি এবং এসব শিশুর বাবা-মার কাছে ক্ষমা প্রার্থনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

[related_post themes="flat" id="3664"]

সম্পাদক ও প্রকাশক :মোঃবোরহান,হাওলাদার(জসিম)

ব্যাবস্থাপনা সম্পাদক,সনজিত সাহা,মোবাইল০১৯১২৩৩৮৮৩৪,ইমেইল:

Newsbhorerdhani@gmail.com

বার্তা ও বাণিজ্যিক.কার্যালয় : ২৬২/ক.বাগীচাবাড়ী(৩য়া)ফকিরাপুল.মতিঝিলওসম্পাদক/কর্তৃকতুহিনপ্রিন্টিংপ্রেস ফকিরাপুলমতিঝিল,ঢাকা১০০০।