,
সংবাদ শিরোনাম :

রাশিয়া বিশ্বকাপে কোয়ার্টার ফাইনালের সূচি

মঙ্গলবার রাতে শেষ হয়েছে ফুটবল বিশ্বকাপের শেষ ষোলোর খেলা। শেষ ষোলো থেকে আট দল এবারের আসর থেকে বিদায় নিয়েছে। বাকি আট দল সুযোগ করে নিয়েছে কোয়ার্টার ফাইনালে।

শেষ আটে সুযোগ পাওয়া দলগুলো হলো- স্বাগতিক রাশিয়া, উরুগুয়ে, ফ্রান্স, ব্রাজিল, বেলজিয়াম, ক্রোয়েশিয়া, সুইডেন ও ইংল্যান্ড। শেষ ষোলো থেকে বাদ পড়া আটটি দল হল- আর্জেন্টিনা, পর্তুগাল, স্পেন, ডেনমার্ক, মেক্সিকো, জাপান, সুইজারল্যান্ড ও কলম্বিয়া।

আগামী ৬ জুলাই থেকে শুরু হবে চলতি বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল। ওই দিন দুটি ম্যাচ রয়েছে। নিজনি নভগোরোদ স্টেডিয়ামে উরুগুয়ের মুখোমুখি হবে ফ্রান্স। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

ওইদিন টুর্নামেন্টের দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে ব্রাজিলের প্রতিপক্ষ বেলজিয়াম। কাজান স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১২টায়।

৭ জুলাই সামারাতে টুর্নামেন্টের তৃতীয় কোয়ার্টার ফাইনালে বাংলাদেশ সময় রাত ৮টায় মুখোমুখি হবে সুইডেন ও ইংল্যান্ড। একই দিন সোচিতে বাংলাদেশ সময় রাত ১২টায় লড়বে স্বাগতিক রাশিয়া ও ক্রোয়েশিয়া।

কোয়ার্টার ফাইনাল শেষে ১০ ও ১১ জুলাই হবে এবারের আসরের দুটি সেমিফাইনাল। ১৪ জুলাই হবে তৃতীয়স্থান নির্ধারনী ম্যাচ। ১৫ জুলাই মস্কোতে ফাইনাল দিয়ে শেষ হবে ২১তম ফুটবল বিশ্বকাপ।

কোয়ার্টার ফাইনালের সূচি :
৬ জুলাই : ফ্রান্স-উরুগুয়ে (রাত ৮টা)।
৬ জুলাই : ব্রাজিল-বেলজিয়াম (রাত ১২টা)।
৭ জুলাই : ইংল্যান্ড-সুইডেন (রাত ৮টা)।
৭ জুলাই : রাশিয়া-ক্রোয়েশিয়া (রাত ১২টা)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

[related_post themes="flat" id="3572"]

সম্পাদক ও প্রকাশক :মোঃবোরহান,হাওলাদার(জসিম)

ব্যাবস্থাপনা সম্পাদক,সনজিত সাহা,মোবাইল০১৯১২৩৩৮৮৩৪,ইমেইল:

Newsbhorerdhani@gmail.com

বার্তা ও বাণিজ্যিক.কার্যালয় : ২৬২/ক.বাগীচাবাড়ী(৩য়া)ফকিরাপুল.মতিঝিলওসম্পাদক/কর্তৃকতুহিনপ্রিন্টিংপ্রেস ফকিরাপুলমতিঝিল,ঢাকা১০০০।