,
সংবাদ শিরোনাম :

নেশার টাকা না পেয়ে মা ও ভাইসহ তিনজনকে কুপিয়ে হত্যা

পাবনার বেড়া উপজেলায় নেশার টাকা না পেয়ে মাসহ পরিবারের তিন সদস্যকে কুপিয়ে হত্যা করেছে তুহিন (১৫) নামে এক মাদকাসক্ত কিশোর।মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার নতুন ভারেঙ্গা ইউনিয়নের সোনাপদ্মা গ্রামে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, নতুন ভারেঙ্গা ইউনিয়নের সোনাপদ্মা গ্রামের মিঠু কানার বড় ছেলে তুহিন (১৫) দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। সে স্থানীয় ভারেঙ্গা একাডেমির দশম শ্রেণির ছাত্র। মাস ছয়েক আগে একই স্কুলের সহপাঠী রুণার সঙ্গে তার বিয়ে হয়। নেশার টাকার জন্য প্রায়ই পরিবারের সদস্যদের ওপর অত্যাচার করতো। গত মঙ্গলবার রাতে নেশা করার জন্য তার মা বুলবুলি বেগমের কাছে টাকা চায়। বুলবুলি বেগম টাকা দিতে অস্বীকার করলে মাংস কাটার চাপাতি দিয়ে তাকে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।
এ সময় তুহিনের খালা মরিয়ম বেগম (৪৫) ও ছোট ভাই তুষার (১০) এগিয়ে এলে তাদেরও এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। ঘটনার পর থেকে সে পলাতক। সকালে তুহিনের স্ত্রী রুণা এলাকাবাসীর কাছে এ হত্যার কথা স্বীকার করে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনাস্থলে পুলিশের উচ্চ পর্যায়ের কর্মকর্তা ও পাবনা ২ আসনের সংসদ সদস্য আজিজুল হক আরজু উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

[related_post themes="flat" id="3543"]

সম্পাদক ও প্রকাশক :মোঃবোরহান,হাওলাদার(জসিম)

ব্যাবস্থাপনা সম্পাদক,সনজিত সাহা,মোবাইল০১৯১২৩৩৮৮৩৪,ইমেইল:

Newsbhorerdhani@gmail.com

বার্তা ও বাণিজ্যিক.কার্যালয় : ২৬২/ক.বাগীচাবাড়ী(৩য়া)ফকিরাপুল.মতিঝিলওসম্পাদক/কর্তৃকতুহিনপ্রিন্টিংপ্রেস ফকিরাপুলমতিঝিল,ঢাকা১০০০।