রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ১১:৩০ অপরাহ্ন

আরজেএফ’র নির্বাচন জহিরুল ইসলাম চেয়ারম্যান ও মাহফুজুল হক মহাসচিব নির্বাচিত

আরজেএফ’র নির্বাচন জহিরুল ইসলাম চেয়ারম্যান ও মাহফুজুল হক মহাসচিব নির্বাচিত

স্টাফ রিপোর্টার:রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) ২০১৮ এর জাতীয় কাউন্সিল ও কেন্দ্রীয় কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। ৩০ জুন ২০১৮ ঢাকায় বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ। প্রধান আলোচক ছিলেন, আরজেএফ’র প্রধান নির্বাচন কমিশনার লায়ন মোঃ গনি মিয়া বাবুল। বিশেষ অতিথি ছিলেন, আরজেএফ’র নির্বাচন কমিশনার আলী নিয়ামত, আরজেএফ’র উপদেষ্টা আলহাজ¦ নূর মোহাম্মদ কোতোয়াল। স্বাগত বক্তব্য রাখেন, আরজেএফ’র চেয়ারম্যান এসএম. জহিরুল ইসলাম। আরজেএফ’র সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক এড. মাসুদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রথম পর্বে সাংগঠনিক আলোচনা ও সাধারণ অধিবেশন অনুষ্ঠিত হয়। দ্বিতীয় পর্বে আরজেএফ’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির নির্বাচন পরিচালনা করেন, অনুষ্ঠানের সভাপতি ও আরজেএফ’র প্রধান নির্বাচন কমিশনার লায়ন মোঃ গনি মিয়া বাবুল। নির্বাচনে এসএম. জহিরুল ইসলাম চেয়ারম্যান, মোঃ মাহফুজুল হক মহাসচিব সহ ৪৫ সদস্য বিশিষ্ট আরজেএফ’র কেন্দ্রীয় কমিটি নির্বাচিত হয়।
কমিটির অন্যরা হলেন, আরজেএফ’র ভাইস-চেয়ারম্যান সেকেন্দার আলম শেখ, এম.এ ক্বারী, সালাম মাহমুদ, যুগ্ম মহাসচিব মোঃ আল-আমিন (শাওন) এলএল.বি, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ আলম খান সজল, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মিল্টন খান, জামাল শিকদার, সহ-সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, দপ্তর সম্পাদক মাহবুব আরা দুলু, সহ-দপ্তর সম্পাদক আজিজুন নাহার, অর্থ সম্পাদক সৈয়দ আল-আমিন হোসেন সোহাগ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ইসমাইল হোসেন রকি, আইন সম্পাদক মোঃ শাহিন (সোভন), যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ মনিরুজ্জামান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক লুৎফুর নাহার রিক্তা, সহ-সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আনোয়ার হোসেন, মানবাধিকার সম্পাদক এনামুল হক নাঈম, সহ-মানবাধিকার সম্পাদক কামরুল আলম মামুন, আন্তর্জাতিক সম্পাদক এনামুল হক শামীম, সহ-আন্তর্জাতিক সম্পাদক এনামুল, ধর্ম বিষয়ক সম্পাদক ছিদ্দিকুর রহমান আযাদী, স্বাস্থ্য সম্পাদক আহাম্মাদুল বারী বাবুল, সহ-স্বাস্থ্য সম্পাদক আইয়ুব আনসারী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ওয়াহেদুর রহমান, সহ-ত্রাণ ও সমাজকল্যাণ আতিকুর রহমান, মহিলা সম্পাদক উর্মি রহমান, সহ-মহিলা সম্পাদক শাহিন স্বপ্না, তথ্য ও গবেষণা সম্পাদক নার্গিস জুই, সহ-তথ্য ও গবেষণা সম্পাদক শাহীনুর রহমান সোনা, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মাসুদ আলম, সহ-বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক কাজী আঃ মান্নান, কৃষি ও সমবায় সম্পাদক বিপ্লব কুমার দাস, বন ও পরিবেশ সম্পাদক রিয়াজুল ইসলাম, ক্ষুদ্র ও কুটির শিল্প সম্পাদক শেখ মুজিব, প্রশিক্ষণ সম্পাদক সাব্বির আহমদ, সহ-প্রশিক্ষণ সম্পাদক জুলহাস শিকদার, কার্যনির্বাহী সদস্য হাসান ইমাম, আক্তার উজ্জামান, আব্দুল কাদের জিলানী, এম.এ কবির মুন্সী, আমিনুল ইসলাম জুয়েল ও সৈয়দ মাহমুদুল হক আক্কাস।
এসময় উপস্থিত ছিলেন, নারীনেত্রী শারমিন পারভীন লিজা, উপদেষ্টা ফাতেমা ইসলাম, মোঃ দেলোয়ার হোসেন শিকারী, আলহাজ্ব আলাউদ্দিন আমীন, স্থায়ী পরিষদের সদস্য আবুল হোসেন সরদার, মাস্টার মোঃ জসিম উদ্দিন মাদবর, আব্দুল হামিদ, ওবায়েদুর রহমান (সাইদ), আলমগীর খোনার, মোঃ শামীম (সোহান), মোঃ শাহিন হোসেন, সৈয়দ সজিব, কাজী আমিনুল ইসলাম, মোঃ আবুল বাশার, নজরুল ইসলাম রিপন, মোঃ সাইফুল ইসলাম প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




Design & Developed BY ThemesBazar.Com