শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯, ০৫:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
ন্যাশনাল সার্ভিসের কর্মীদের চাকরি  জাতীয় করনের দাবীতে বরগুনা জেলায় মানব বন্ধন ও শ্বারকলিপি পেশ। গাজীপুর মহানগরের চান্দরা এলাকা থেকে চোরাই গরু উদ্ধারের ঘটনায় এজাহারভুক্ত আসামী মালেক কসাই ওরফে কসাই মালেক বহাল তবিয়তে মোংলার বিশিষ্ট ব্যবসায়ী মীর মো: আবু হানিফের সার্বিক তত্ত্বাবধানে ২দিন ব্যাপী ১৭তম ইছালে ছওয়াব ও দোয়া মাহফিল এর কাজ সম্পর্ন্ন নবীনগর প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির দায়িত্বগ্রহণ  উপজেলা পরিষদ নির্বাচন সাপাহারে আ’লীগ সাধারণ সম্পাদক শাহজাহান হোসেন স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন ফরম উত্তোলন বিশ্ব ভালবাসা দিবসে পর্যটন কেন্দ্র কুয়াকাটা সমুদ্র সৈকতে পর্যটকদের উপচেপড়া ভীড় পটুয়াখালী পৌরসভা নির্বাচন স্থগিত আদেশ দিয়েছেন হাইকোর্ট প্রতিবাদ মিছিল-বিক্ষোভ সমাবেশ ফুলের রাজধানী যশোর পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ে কৃষিবিদ দিবস পালিত চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন মিল্টন
হলি আর্টিজান হামলার দুই বছর আজ হলি আর্টিজানের সেই ভবনে মালিকের বসবাস

হলি আর্টিজান হামলার দুই বছর আজ হলি আর্টিজানের সেই ভবনে মালিকের বসবাস

রাজধানীর গুলশানের ৭৯ নম্বর সড়কে পুরাতন হলি আর্টিজান বেকারির প্রবেশ মুখে রোড ব্লকের বক্স রাখা হয়েছে। পাশেই লেক ভিউ ক্লিনিকের প্রবেশ পথ লোহার মোটা পাইপ দিয়ে আটকে রাখা হয়েছে। সেখানে দায়িত্বরত এক নিরাপত্তা কর্মী জানান, এখনতো হলি আর্টিজান ভবনে মানুষ বসবাস করে। এ কথা বলতেই সেখানে উপস্থিত হলেন হলি আর্টিজানের মালিকের গাড়ি চালক আব্দুল মান্নান।
তিনি জানান, ঘটনার পর অনেক কর্মচারী চলে গেছেন। তিনি ছাড়াও ও অনেকে নতুন করে এসেছেন। হামলার পর দীর্ঘদিন পরিত্যক্ত অবস্থায় ছিল হলি আর্টিজান। তবে ইদানীং মালিক ও তার স্ত্রী পুরাতন হলি আর্টিজান ভবনে বসবাস শুরু করেছেন।
আজ হলি আর্টিজানে জঙ্গি হামলার দুই বছর পূর্ণ হবে। এদিন সকাল আটটা থেকে হলি আর্টিজানের সামনের গেট সবার জন্য উম্মুক্ত করা হবে। এজন্য গতকাল বিকাল থেকে সেখানে চলছিল পরিষ্কার পরিচ্ছন্নের কাজ। হলি আর্টিজান ভবনে একটি ব্যানারও ঝুলিয়ে দেওয়া হয়েছে। সেখানে নিহতদের স্মরণে ফুল নিবেদন করা হবে।
সবুজ লন নেই। নেই টেবিল দিয়ে সাজানো বড় হলঘর। পুরোনো ঠিকানা ছেড়ে ১৫৩/এ, গুলশান নর্থ অ্যাভিনিউতে হলি আর্টিজান বেকারি আবার চালু হয়েছে গত বছরের ১০ জানুয়ারি। র‌্যাংগস আর্কেডের দোতলায় সুপারশপ গরমেট বাজারের একটি অংশে বেকারির কার্যক্রম চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সম্পাদক ও প্রকাশকঃ মোঃ বোরহান হাওলাদার(জসিম)

Design & Developed BY ThemesBazar.Com