মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১১:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম

গাজীপুরে ছেড়া ও পোড়া ভোটের সন্ধান

মৃদুল ধর ভবন, আশুলিয়া:গাজীপুরের চক্রবতীতে ভোট কেন্দ্রের পিছনে ছেড়া ও পোড়া ভোট ছড়িয়ে ছিটিয়ে পরে আছে। এদিকে এই ভোট নিজের বলে দাবি করছেন মিষ্টি কুমড়া র্মাকার কাউন্সিলর পদপ্রার্থী আলহাজ্ব এম.এ হালিম।
বুধবার সকালে গাজীপুরের চক্রবতীরটেক বেক্সিমকো ইন্ডষ্ট্রিয়াল পার্ক সংলগ্ন স্বীনক্বাফ প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুল ভোট কেন্দ্রের পিছনে জানালার সাথে একটি তাল গাছের নিচে এ ভোট গুলো দেখা যায়।
স্থানীয়রা বলেন, সকালে স্বীনক্বাফ প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুল ভোট কেন্দ্রের পিছনে জানালার কাছে একটি তাল গাছের নিচে ভোট দেখে লোকজনের জর হয়। খবর পেয়ে বিভিন্ন মিডিয়া ভিত্তিক সাংবাদিকরা সেখানে ছুটে আসে। এখানে আনুমানিক প্রায় ২০০০ থেকে ২২০০ ভোট রয়েছে বলেও জানান প্রত্যক্ষদর্শীরা।
এ ব্যাপারে মিষ্টি কুমড়া মার্কার কাউন্সিলর পদপ্রার্থী আলহাজ্ব এম.এ হালিম বলেন, এই সব ভোট গুলো আমার, কিছু অসাধু অফিসার টাকা খেয়ে কেটে, পুরিয়ে, ছিড়ে ভোট গুলো এখানে রেখে যায়। যদি একটি কেন্দ্রে এত ভোট পড়ে থাকে তাহলে আর সকল কেন্দ্রে কত ভোট এভাবে নষ্ট করেছে তারা। এ সকল ভোট যদি কাষ্ট হতো তাহলে আমি অবশ্যই জয় করতাম। আমি এর সুষ্ট বিচার দাবি করছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




https://www.facebook.com/
Design & Developed BY ThemesBazar.Com