,
সংবাদ শিরোনাম :

পলাশবাড়ীর সাকোয়া ব্রীজের পাশ থেকে সদ্যপ্রসূত এক অজ্ঞাতশিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ

গাইবান্ধা জেলা প্রতিনিধি:গাইবান্ধার পলাশবাড়ী-গাইবান্ধা সড়কে সাকোয়া বীজের পাশ থেকে সদ্যপ্রসূত এক অজ্ঞাত ছেলে শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের মধ্যবর্তি স্থান সাকোয়া ব্রীজ। এরই উত্তরপাশে রাতের আঁধারে কে বা কাহারা সদ্যপ্রসূত অজ্ঞাত ওই ছেলে শিশুকে ২৫ জুন রাতে কোন এক সময় মাটিতে গর্ত খুড়ে পুঁতে রেখে যায়।
২৬ জুন মঙ্গলবার দুপুরে স্থানীয়রা ব্রীজের আশেপাশের কৃষি জমিতে ও ইটভাটায় কাজে আসা স্থানীয়রা মাটিতে পুঁতে রাখা ওই শিশুর মরদেহ দেখতে পায়। এ খবর আশেপাশে ছড়িয়ে পড়লে নবজাতককে এক নজর দেখতে এলাকাবাসি ওইস্থানে ভিড় জমায়। উৎসূক লোকজন বিষয়টি পলাশবাড়ী থানা পুলিশকে জানায়। মঙ্গলবার সকাল পেরিয়ে দুপুরে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়।
ওই শিশুর প্রাথমিক সূরতহাল রিপোর্ট তৈরি শেষে ঘটনাস্থল থেকে নবজাতকের লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়। পরে ময়না তদন্তের জন্য ওই শিশুর লাশ গাইবান্ধা মর্গে প্রেরণ করা হয়। ওই মৃত শিশু কোন কপোত-কপোতির অবৈধ পাপের ফসল কি না এ রিপোর্ট লেখা পর্যন্ত তা জানা যায়নি। তবে থানা পুলিশ বিষয়টির তদন্ত অব্যাহত রেখেছেন বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

[related_post themes="flat" id="3209"]

সম্পাদক ও প্রকাশক :মোঃবোরহান,হাওলাদার(জসিম)

ব্যাবস্থাপনা সম্পাদক,সনজিত সাহা,মোবাইল০১৯১২৩৩৮৮৩৪,ইমেইল:

Newsbhorerdhani@gmail.com

বার্তা ও বাণিজ্যিক.কার্যালয় : ২৬২/ক.বাগীচাবাড়ী(৩য়া)ফকিরাপুল.মতিঝিলওসম্পাদক/কর্তৃকতুহিনপ্রিন্টিংপ্রেস ফকিরাপুলমতিঝিল,ঢাকা১০০০।