,
সংবাদ শিরোনাম :

ডোপটেস্টের মুখে নেইমার!

রাশিয়া বিশ্বকাপে ডোপটেস্টের মুখোমুখি হতে হয়েছে নেইমারকে। আর সে কারণে নেইমারকে নিয়ে ব্রাজিল শিবিরেও আছে চাপা দুশ্চিন্তা। সেন্ট পিটার্সবার্গ স্টেডিয়ামে কোস্টারিকার বিপক্ষে ব্রাজিলের ম্যাচের পর নেইমারকে ডাকা হয়েছিল ডোপিং কন্ট্রোল রুমে। স্টেডিয়ামের প্রেসবক্সে বসেই দেখা গেল একজন এসে খবর জানিয়ে গেলেন। আর তাকে অনুসরণ করলেন নেইমার। ডোপিং কন্ট্রোল রুমে নেইমারের প্রশ্রাবের নমুনা নেয়া হয়েছে। অ্যান্টি ডোপিং সেকশন হতে সঙ্গে সঙ্গে রিপোর্ট দেয়া হয় না। ফিফায় পাঠানো হয়। ফলাফল পরে জানানো হয়। এক্ষেত্রে খুবই গোপনীয়তা রক্ষা করা হয়।
কোস্টারিকার বিপক্ষে ব্রাজিল জিতেছিল ২-০ গোলে। খেলা শেষ হওয়ার পরও যখন ব্রাজিলের খেলোয়াড়রা বের হচ্ছিলেন না তখন ব্রাজিলের ফুটবল সংশ্লিষ্ট লোকজন মিক্সড জোনে ছিলেন। জানতে চাইলে কোনো কিছু প্রকাশ করেনি। অধিনায়ক থিয়েগো সিলভার আগে কোটিনহো, মার্সেলোরা এসে চলে গেলেন। থিয়েগো সিলভা আসলেন কথাও বললেন। দেখা মিলছিল না নেইমারের। ব্রাজিলের ফুটবল দলের সঙ্গেই ছিলেন একাধিক কর্মকর্তা যারা মিক্সড জোনে ঘোরা ফেরা করেন, কড়া নজর রাখেন।
নেইমারের বের হতে দেরি হওয়ার কারণ জানতে চাইলে তাদের মধ্যে একজন বললেন, ‘ডোপিং রুমে গেছেন। কেন গেছেন জানতে চাইলে বললেন, ফিফা নিয়ে গেছে। এটা নিয়ম।’ কিন্তু নেইমারকে কেন? কোনো অভিযোগ আছে? ব্রাজিলের সেই প্রতিনিধি জানালেন এটা নিয়ম। তুমি ফিফাকে জিজ্ঞেস করো। এই লোকটি শুধু বললেন খেলা শেষ হওয়ার পর মাঠ হতে সরাসরি ডোপিং রুমে নিয়ে যাওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

[related_post themes="flat" id="3180"]

সম্পাদক ও প্রকাশক :মোঃবোরহান,হাওলাদার(জসিম)

ব্যাবস্থাপনা সম্পাদক,সনজিত সাহা,মোবাইল০১৯১২৩৩৮৮৩৪,ইমেইল:

Newsbhorerdhani@gmail.com

বার্তা ও বাণিজ্যিক.কার্যালয় : ২৬২/ক.বাগীচাবাড়ী(৩য়া)ফকিরাপুল.মতিঝিলওসম্পাদক/কর্তৃকতুহিনপ্রিন্টিংপ্রেস ফকিরাপুলমতিঝিল,ঢাকা১০০০।