,
সংবাদ শিরোনাম :

টাঙ্গাইল জেনারেল হাসাপাতালের সোয়া কোটি টাকা বিদ্যুৎবিল বকেয়া ॥ সংযোগ বিচ্ছিন্ন

টাঙ্গাইল প্রতিনিধিঃ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসাপাতালের এক কোটি ২৪ লাখ টাকা বিদ্যুৎবিল বকেয়া থাকায় সংযোগ বিচ্ছিন্ন করার দুই ঘণ্টা পর কর্তৃপক্ষের অনুরোধে পুনরায় বিদ্যুৎ সংযোগ দেয়া হয়।
বিল বকেয়া থাকার অভিযোগে শনিবার(২৩ জুন) সকাল ১০টা ২০ মিনিটে জেনারেল হাসপাতালের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। হাসপাতাল কর্তৃপক্ষের আবেদনের ভিত্তিতে বেলা ১২টায় পুনরায় বিদ্যুৎ সংযোগ দেয়া হয়। দুই ঘণ্টা বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন থাকায় হাসাপাতালে চিকিৎসা নিতে আসা রোগী ও তাদের স্বজনরা চরম ভোগান্তির শিকার হন।
টাঙ্গাইল জেলা বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি) এর নির্বাহী প্রকৌশলী(১) ইঞ্জিনিয়ার মো. শাহাদত আলী জানান, ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালের কাছে বিদ্যুৎ বিভাগের এক কোটি ২৪ লাখ টাকা বিদ্যুৎ বিল বকেয়া রয়েছে। গত ৩ বছরে হাসপাতাল কর্তৃপক্ষ কোন বিদ্যুৎবিল পরিশোধ করেনি। এই বিষয়ে জেলা বিদ্যুৎ বিভাগের পক্ষ থেকে ৪ বার চিঠি দেয়া হয়েছে। কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষের কাছ থেকে কোন সাড়া পাওয়া যায় নি। সেজন্য শনিবার তাদের সংযোগ বিচ্ছিন্ন করা হয়। সংযোগ বিচ্ছিন্ন করার পর হাসপাতাল কর্তৃপক্ষের একটি প্রতিনিধি দল এসে তিন দিনের মধ্যে বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধ করবে মর্মে লিখিত দিয়েছে। যেহেতু এটি একটি সেবামূলক প্রতিষ্ঠান, তাই বিষয়টি উর্ধতন কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে পুনরায় হাসপাতালে বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে।
হাসপাতালের আবাসিক চিকিৎসক(আরএমও) ড. লোকমান আহমেদ জানান, তিনি ট্রেনিংয়ে আছেন- এ বিষয়ে উর্ধতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ করেন।
২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পরিচালক ড. শরিফুল ইসলাম মিয়া মুঠোফোনে বলেন, ‘বিষয়টি শুনেছি। আমি ঢাকা থেকে টাঙ্গাইলে আসছি। হাসপাতালে পৌঁছার পর বিস্তারিত জানাতে পারব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

[related_post themes="flat" id="2969"]

সম্পাদক ও প্রকাশক :মোঃবোরহান,হাওলাদার(জসিম)

ব্যাবস্থাপনা সম্পাদক,সনজিত সাহা,মোবাইল০১৯১২৩৩৮৮৩৪,ইমেইল:

Newsbhorerdhani@gmail.com

বার্তা ও বাণিজ্যিক.কার্যালয় : ২৬২/ক.বাগীচাবাড়ী(৩য়া)ফকিরাপুল.মতিঝিলওসম্পাদক/কর্তৃকতুহিনপ্রিন্টিংপ্রেস ফকিরাপুলমতিঝিল,ঢাকা১০০০।