বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ১১:৪২ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে নির্যাতনের শিকার ১ গৃহবধূ

ঠাকুরগাঁওয়ে নির্যাতনের শিকার ১ গৃহবধূ

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়ন মোছাঃ আনিছা নামে এক গৃহবধূ নির্যাতনের শিকার হয়েছেন ।

সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের আরাজী ঢাঙ্গী পুকুর গ্রামের আনিসুর রহমানের কণ্যা মোছাঃ আনিছা আক্তাররের একই ইউনিয়নের চোঙ্গা খাতা গ্রামের সাব্বির হোসেনের পুত্র হামিদুর রহমানের সাথে পাঁচ বছর পূর্বে বিয়ে হয় ।

আনিসা আক্তারের একটি মেয়ে সন্তান রয়েছে, তার বয়স দুই বছর। মেয়েটির নাম প্রিয়া। ইতিপূর্বে আনিছার বাবা তার মেয়ে ও জামাইকে ঈদের দাওয়াত দেয় । গত
১৮ জুন আনিছা তার বাবার বাড়িতে যাওয়ার কথা বলেল সাব্বির হোসেন তার স্ত্রী আনিছা আক্তারের সংঙ্গে কথা কাটা কাটি হয় এক পর্যায়ে সাব্বির অন‍্যায় ভাবে গালিগালাজ মারপিট ও শারীরিক ভাবে নির্যাতন করে ।

ঘটনাটি গড়েয়া ইউনিয়নের মহিলা ইউপি সদস্যকে অবগত করা হলে আনিসা আক্তার কে অন্ধকার এক গলিতে আহত অবস্থায় পড়ে থাকতে দেখিলে মহিলা ইউপি সদস্য তাকে উদ্ধার করে সু-চিকিৎসার জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন । আনিছা আক্তার কে তার বাবা ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করানো হয়।

বর্তমানে আনিছা চিকিৎসা ধীন অবস্থায় ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে আছে । আনিছার দুই বছরের বাচ্চাকে তার মায়ের কাছে থেকে আলাদা করে রাখা হয়েছে। আনিছা ও তার বাবা বাদি হয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




Design & Developed BY ThemesBazar.Com