বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ০৯:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
কালিগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুলন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় টুর্ণামেন্ট ২০১৮ অনুষ্ঠিত । কুমিল্লায় বিলুপ্তির পথে ৫৫ প্রজাতির দেশীয় মাছ পূর্ববর্তী যৌবনে ফিরছে ‘তিতাস’ পরবর্তী বেহাল কুমিল্লার ১২’শ কিলোমিটার সড়ক কুমিল্লায় কুমিল্লা জেলা পুলিশ পর্ব-৭ সদর দঃ মডেল থানার বর্তমান কার্যক্রম কালিহাতীতে জেলা প্রশাসকের মতবিনিময় সভা বিশ্ব হাত ধোয়া দিবস পালিত অমান্য করে ইলিশ ধরার দায়ে ৭৭ জেলেকে কারাদন্ড অবসান ঘটিয়ে জরাজীর্ণ সাতক্ষীরা নিউ মার্কেটটি ভাঙা শুরু তারাগঞ্জে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপিত বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে ঝিনাইদহে র‌্যালী ও মানববন্ধন  পৌরসভায়  সরকারের সাফল্য ও উন্নয়ন ভাবনা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত।
পাবনা-৩ আসন বাসীকে আ.স.ম আব্দুর রহিম পাকনের পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন

পাবনা-৩ আসন বাসীকে আ.স.ম আব্দুর রহিম পাকনের পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া, ফরিদপুর) আসনের সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, ৭০/ পাবনা-৩ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামীলীগ পাবনা জেলা শাখার উপদেষ্টা, সেক্টর কমান্ডার্স ফোরাম-মুক্তিযুদ্ধ’ ৭১ পাবনা জেলা শাখা’র সভাপতি, বাংলাদেশ মুক্তিযোদ্ধা ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটি’র সহ-সভাপতি, বঙ্গবন্ধু ও চার নেতা স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও পাবনা জেলা শাখা’র সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ পাবনা জেলা শাখা’র সাবেক সাধারণ সম্পাদক, বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী, ব্যবসায়ী, দানবীর, লক্ষ লক্ষ জনতার নয়নের মনি, কর্মী বান্ধব, দুঃখি মানুষের আশ্রয় স্থল, জনপ্রিয়, পরিচ্ছন্ন, পরিশ্রমী, মেধাবী নেতা এবং দেশ ও জনগনের অতন্দ্র প্রহরী, বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন।

এসময় তিনি বলেন, আমি সকলকে জানাই পবিত্র ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক। আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদ-উল-ফিতর। আর ঈদ-উল-ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়। তাই ঈদ-উল-ফিতরের শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। আমি এই কামনা করি।

তিনি আরও বলেছেন, জনগণের আশা-আকাঙ্খা অনুযায়ী জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে থাকে, নিরাপদে থাকে। তাই উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যহত রাখতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে। এ জন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




https://www.facebook.com/
Design & Developed BY ThemesBazar.Com