,

সংবাদ শিরোনাম :

নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ইফতার ও দোয়া মাহফিল

নাহিদুল ইসলাম নাহিদঃ ঢাকাস্থ নড়াইল জেলা জাতীয়তাবাদী ছাত্র ফোরাম  বিএনপির চেয়ারপার্সনের রোগ মুক্তি কামনায় এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যন তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে  ইফতার ও দোয়া মাহফিলের অনুষ্ঠান করেন ঢাকাস্থ নড়াইল জেলা জাতীয়তাবাদী ছাত্র ফোরাম
নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে নড়াইল জাতীয়তাবাদী ছাত্র ফোরামেরর  সাধারণ সম্পাদক  এইচ.এম রাশেদের সঞ্চলনায় সভাপতিত্ব করেন ঢাকাস্থ নড়াইল জেলা জাতীয়তাবাদী ছাত্র ফোরামের সভাপতি মোঃ  ইমরান হোসেন, উক্ত অনুষ্ঠানে মধ্যে মনি  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  নাটোর লালপুরের কৃতিসন্তান বিএনপি  কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সহ-সভাপতি তারিকুল ইসলাম টিটু,ঢাকা কলেজ ছাত্রদলের সাধারন সম্পাদক মিজানুর রহমান সজিব,সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন,যুগ্ন-সাধারন সম্পাদক মতিউর রহমান,সরদার রাসেল, রাজু, পলাশ শাহ সহ অনেকে।
প্রধান অতিথির বক্তব্যেঃবাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু বলেন,দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে রাজপথের আন্দোলনের কোন  বিকল্প নেই।  আওয়ামীলীগের বানানো আইন দিয়ে ১৬কোটি জনগণের নেত্রী বেগম খালেদা জিয়াকে বন্দি করে রেখেছে বাংলাদেশের  জনগণ আওয়ামীলীগের সকল ষড়যন্ত্র উপেক্ষা করে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনবে ইনশাল্লাহ। সেই সাথে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।
সভাপতির বক্তব্যেঃঢাকাস্থ নড়াইল জেলা জাতীয়বাদী ছাত্র ফোরামের সভাপতি মো:ইমরান হোসেন বলেন,দেশনেত্রীর মুক্তি আন্দোলনে সকল ছাত্র সংগঠনকে আন্দোলনের আহব্বান জানান। দেশনেত্রী বেগম খালেদা জিয়া সুস্থতায় দোয়া ও মোনাজাত করা হয় এবং মোনাজাত শেষে উপস্থিত ধর্মপ্রাণ মুসলমানদের জন্য ইফতার পরিবেশন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

[related_post themes="flat" id="2343"]

সম্পাদক ও প্রকাশক :মোঃবোরহান,হাওলাদার(জসিম)

ব্যাবস্থাপনা সম্পাদক,সনজিত সাহা

মোবাইল০১৯১২৩৩৮৮৩৪,০১৯১১০৬৯৫১৩

ইমেইল:Somoyerkanth@gmail

বার্তা ও বাণিজ্যিক.কার্যালয় : ২৬২/ক.বাগীচাবাড়ী(৩য়া)ফকিরাপুল.মতিঝিলওসম্পাদক/কর্তৃকতুহিনপ্রিন্টিংপ্রেস ফকিরাপুলমতিঝিল,ঢাকা১০০০।