শুক্রবার, ১৭ অগাস্ট ২০১৮, ০৪:২৫ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে ইউনিয়ন বিএনপি’র দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন 

ঠাকুরগাঁওয়ে ইউনিয়ন বিএনপি’র দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন 

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :জেলা সদরের শুখানপুকুরী ইউনিয়ন বিএনপি’র উদ্যোগে বিশাল ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকাল ৫ টায় কার্তিকতলা বাজার হাই স্কুল মাঠে ইউনিয়ন বিএনপি’র সভাপতি জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও ছাত্রদলের সাবেক ইউনিয়ন সাধারন সম্পাদক সাইদুল ইসলামের সঞ্চালনায় ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর থানা বিএনপি’র  সাধারন সম্পাদক আব্দুল হামিদ।

এ সময় আরো বক্তব্য রাখেন, থানা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক নাজিমুল ইসলাম (লাল), জেলা যুবদলের সভাপতি চৌধুরী মহিবুল্লাহ আবু নূর, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক তুহিন, সদর থানা যুবদল সভাপতি আশরাফুল ইসলাম, সদর থানা ছাত্রদলের যুগ্ন আহবায়ক মোঃ সাজেদুল ইসলাম সাজু, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম প্রমুখ।

দোয়া ও ইফতার মাহফিলে বক্তারা বলেন, আগামী একাদশ নির্বাচনে আওয়ামী লীগ নিজেদের পরাজয়ের কথা জেনেই বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখেছে। খালেদা জিয়াকে ছাড়া এদেশে কোনো নির্বাচনে জনগণ মেনে নেবে না
আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন জনগণকে পাহারা দিতে হবে যেন আওয়ামী লীগ ভোট চুরি করতে না পারে। অবিলম্বে বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে এবং কেয়ারটেকার সরকারের মাধ্যমে দেশে একটি অবাধ ও নিরপেক্ষ সুষ্ঠ্য নির্বাচন দিতে হবে, তা না হলে এদেশের জনগণ ১৯৭১ সালের মত দূর্বার আন্দোলন গড়ে তুলবে এবং আওয়ামী স্বৈরাচারী সরকারের পতন নিশ্চিত করবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




https://www.facebook.com/
Design & Developed BY ThemesBazar.Com