মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ০১:১৯ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যার সঙ্গে সোনার বাংলা গড়তে কাজ করবো: আইনমন্ত্রী

বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যার সঙ্গে সোনার বাংলা গড়তে কাজ করবো: আইনমন্ত্রী

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, সোনার বাংলার স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যেতে হবে।

তিনি গতকাল শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে  আর্দশ উচ্চ বিদ্যালয় মাঠে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

তিনি আরোও বলেন, অনেক অত্যাচার সহ্য করে আজকে আমরা উন্নয়নের রোল মডেল হয়েছি বঙ্গবন্ধুর কন্যার নেতৃত্বে। আবারও নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করার জন্য জনগণের প্রতি আহবান জানান আইনমন্ত্রী।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এমজি হাক্কানীর সভাপতিত্বে আরো বক্তৃতা করেন কসবা উপজেলা চেয়ারম্যান এড.রআনিসুল হক ভুঁইয়া, উপজেলা নির্বাহী অফিসার হাসিনা ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এড. রাশেদুল কাউছার ভুইয়া জীবন, আলহাজ্ব রুহুল আমিন ভুইয়া বকুল, কাজী আজহারুল ইসলাম, কসবা পৌর মেয়র মো: এমরান উদ্দিন জুয়েল, জেলা পরিষদ সদস্য মোশারফ হোসেন ইকবাল ও আইয়ুব আলী ভূইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা শাহিন সুলতানা, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম প্রমুখ।

এই সময় উপজেলা সরকারি কর্মকর্তা, কর্মচারী, চিকিৎসক, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষক, ব্যবসায়ী, রাজনীতিক ও সামাজিক ও সাংস্কৃতিক  সংগঠনের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সবশেষে দেশবাসীর কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




Design & Developed BY ThemesBazar.Com