,

সংবাদ শিরোনাম :
» « সেই ভারতীয় নারীর স্বামী আটক» « হারার ভয়ে আওয়ামী লীগ নির্বাচন বানচাল করতে পারে: মওদুদ» « নেতাকর্মী ও সমর্থকদের বাসা-বাড়িতে পুলিশ প্রতিদিনই হানা দিচ্ছে: রিজভী» « বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে বাংলাদেশ জঙ্গির দেশ হবে’» « তরুণদের মাদক থেকে দূরে রাখবে যোগ ব্যায়াম: ভূমিমন্ত্রী» « জাতিসংঘ শান্তিরক্ষা মিশন পরিচালনা বিভাগের প্রধান ঢাকায় আসছেন রবিবার» « কোচিং বন্ধে মনিটরিং কমিটির কার্যক্রম জোরদার হচ্ছে: শিক্ষামন্ত্রী» « কালীগঞ্জে ডিসের লাইন মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পর্শে যুবকের মৃত্যু» « নড়িয়ায় বোন-দুলাভাইয়ের অাক্রমনে দুই ভাই রক্তাক্ত» « টাঙ্গাইল জেনারেল হাসাপাতালের সোয়া কোটি টাকা বিদ্যুৎবিল বকেয়া ॥ সংযোগ বিচ্ছিন্ন

গোপালগঞ্জ-১ আসনে নায়ক শাকিব খানকে নিয়ে নির্বাচনী গুঞ্জন

গোপালগঞ্জ প্রতিনিধি : বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সভাপতি ও ঢালিউড সুপার স্টার শাকিব খান এবার গোপালগঞ্জ-১ আসন থেকে নির্বাচন করবে বলে গুঞ্জন তৈরি শোনা যাচ্ছে। গত মঙ্গলবার জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভা শেষে ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা ও সাকিব আল হাসান নির্বাচন করতে পারেন বলে পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামালের ইঙ্গিতের পরেই এখন ঘুরে ফিরে আসছে শাকিব খানের নাম।
জানা গেছে, আসন্ন নির্বাচন সকলের কাছে গ্রহণযোগ্য করতে আওয়ামী লীগ রাজনীতিতে যুক্ত নয় কিন্তু সমাজে প্রভাব রয়েছে তাদের বেশ কয়েকজনকে প্রার্থী করতে চাচ্ছে। তাদের মধ্যে শিক্ষাবীদ জাফর ইকবাল, ঢালিউড সুপার স্টার শাকিব খান, ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা ও সাকিব আল হাসান রয়েছেন।
জানা গেছে চলচ্চিত্র, নাট্যাঙ্গনসহ সংস্কৃতি জগতের একঝাঁক তারকা আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। সাংস্কৃতিক ব্যক্তিত্ব, চলচ্চিত্রের খ্যাতিমান নির্মাতা, নায়ক-নায়িকা ও নাট্যাভিনেতারাও রয়েছেন এই দলে। তাদের কেউ কেউ ইতিমধ্যে নির্বাচনী তৎপরতাও শুরু করেছেন। অনেকে প্রার্থী হতে আগ্রহী হলেও বিষয়টি প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সিদ্ধান্তের ওপর ছেড়ে দিয়েছেন তারা।
শাকিব খান ছাড়াও চলচ্চিত্র ও নাট্যাঙ্গনের যাদের নাম আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের তালিকায় উঠে এসেছে তারা হলেন, চলচ্চিত্র অঙ্গনের সোনালি যুগের নায়িকা শাবানা যশোর-৬, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ নোয়াখালী-১, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের একাংশের সভাপতি ফারুক ঢাকা-৬, অভিনেত্রী অঞ্জনা সুলতানা চাঁদপুর-৩, খ্যাতিমান চলচ্চিত্র অভিনেতা ও পরিচালক এ টি এম শামসুজ্জামান ঢাকা-৬, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহসভাপতি নূতন ময়মনসিংহ-১ , নায়িকা অরুণা বিশ্বাস মানিকগঞ্জ-১, বিশিষ্ট নাট্যাভিনেত্রী শমী কায়সার নোয়াখালী-১, খ্যাতনামা অভিনেত্রী, আবৃত্তিকার ও নির্মাতা রোকেয়া প্রাচী ফেনী-৩, জনপ্রিয় চলচ্চিত্র ও নাট্যাভিনেত্রী উপস্থাপক জ্যোতিকা জ্যোতি ময়মনসিংহ-৩।
উল্লেখ্য, গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার রাঘদি ইউনিয়নের রাঘদি গ্রামের মমিনুদ্দীন শেখের তিন ছেলে। তিনজনই ছিলেন সরকারি চাকরিজীবী। এই তিনজনের একজন আবদুর রফ শেখ। আবদুর রফের একমাত্র ছেলে আজকের শাকিব খান। চলচ্চিত্রে নাম লেখানোর আগে শাকিব খানকে মাসুদ রানা শেখ বলেই সবাই জানত। বংশগত পদবি শেখ হলেও চলচ্চিত্র জগতে তিনি শেখ ব্যবহার করেননি করেছেন খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

[related_post themes="flat" id="2247"]

সম্পাদক ও প্রকাশক :মোঃবোরহান,হাওলাদার(জসিম)

ব্যাবস্থাপনা সম্পাদক,সনজিত সাহা

মোবাইল০১৯১২৩৩৮৮৩৪,০১৯১১০৬৯৫১৩

ইমেইল:Somoyerkanth@gmail

বার্তা ও বাণিজ্যিক.কার্যালয় : ২৬২/ক.বাগীচাবাড়ী(৩য়া)ফকিরাপুল.মতিঝিলওসম্পাদক/কর্তৃকতুহিনপ্রিন্টিংপ্রেস ফকিরাপুলমতিঝিল,ঢাকা১০০০।