বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯, ০৬:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
Thai Night brings the ‘Creative Thai’ spirit to Hong Kong FILMART কুড়িগ্রামের নাগেশ্বরীতে ন্যাশনাল সার্ভিস স্থায়ীকরণের দাবীতে মানববন্ধন শিল্পী ও সাংবাদিক রাজা’র দাফন সম্পন্ন দোলযাত্রা উপলক্ষে হিলি সীমান্তে মিষ্টি উপহার দিয়ে হোলি উৎসবের শুভেচ্ছা বিনিময় করেছে বিজিবি ও বিএসএফ সদস্যরা। আগামীকাল  ২২ মার্চ শুক্রবার সর্বজিৎতের মুখে ভাত ও শুভজন্মদিন অনুষ্ঠন। স্প্যাকম্যান বিনোদন গ্রুপের আসন্ন চলচ্চিত্র, ক্রাজি রোম্যান্স, জিপ সিনেমার দ্বারা উত্পাদিত, চলচ্চিত্র নির্মাণ সমাপ্ত এবং ২০১৯-এ কোরিয়াতে মুক্তি দেওয়ার সেট আশুলিয়ায় যুবককে কুপিয়ে হত্যা হিলিতে ১৫০ বোতল ফেন্সিডিলসহ আটক ৩ দোল পুর্নিমা হোলি উৎসব এবং শ্রী গৌর পুর্নিমা কি??     47/5000 থাই নাইট ২019 সালে হংকং ফিলমার্টে ফিরে আসে
আগামী মাসেই ছেলের বিয়ে দিচ্ছেন মিঠুন চক্রবর্তী

আগামী মাসেই ছেলের বিয়ে দিচ্ছেন মিঠুন চক্রবর্তী

টলিউড ও বলিউডের জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মিমো চক্রবর্তী আগামী মাসে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। দক্ষিণ ভারতীয় অভিনেত্রী মাদলসা শর্মার সঙ্গে বিয়ে হচ্ছে মিমোর।
ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, আগামী ৭ জুলাই উটির হোটেল দ্য মোনার্কে মিমো ও মাদলসা একে অপরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন। মিমো ও মাদলসার বাগদান গত মার্চে হয়েছিল। জানা গেছে, এই বাগদান অনুষ্ঠানে পরিবারের খুবই ঘনিষ্ঠ কয়েকজন হাজির ছিলেন। বাগদান অনুষ্ঠান হয়েছিল মুম্বইয়ের মধ আইল্যান্ডে।
মাদলসা পরিচালক ও প্রযোজক সুভাষ শর্মার মেয়ে। মাদলাসার মা ১৯৮৮-তে বিআর চোপড়ার মহাভারত-এ দেবকীর চরিত্রে অভিনয় করেছিলেন। মাদলসা ২০০৯-এ তেলগু সিনেমা ফিটিং-এর মাধ্যমে সিনে কেরিয়ার শুরু করেছিলেন। এছাড়াও কন্নড় সিনেমাতেও কাজ করেছেন মাদলসা। মিমো ও মাদলসার বিয়েতে বলিউডের বেশ কয়েকজন বড় তারকা উপস্থিত থাকতে পারেন বলে খবর।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




সম্পাদক ও প্রকাশকঃ মোঃ বোরহান হাওলাদার(জসিম)

Design & Developed BY ThemesBazar.Com