,

সংবাদ শিরোনাম :

একরাম নিহতের ঘটনার তদন্ত শুরু হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

টেকনাফের পৌর কাউন্সিলর একরাম গুলিতে নিহতের ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেন, একরাম নিহতের ঘটনার অডিও ক্লিপটি সরকারের হাতে এসেছে। এরই মধ্যে এ ঘটনার তদন্ত শুরু হয়েছে। আর কোনো হত্যাই তদন্তের বাইরে নয়।

রোববার রাজধানীর স্টামফোর্ড ইউনিভার্সিটিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কর্তৃক দেশব্যাপী মাদকবিরোধী ফেস্টুন বিতরণ ও উদ্বুদ্ধকরণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তরুণ সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করা হয়েছে। তার অংশ হিসেবে এ অভিযান চলছে। রুণ সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে ঘোষিত যুদ্ধে জয়ী হতে হবে। আমরা মাদকের বিরুদ্ধে জয়ী হবোই। তার অংশ হিসেবেই লিফলেট বিতরণ কর্মসূচি।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, বিভিন্ন অনুষ্ঠানে মাদক যে একটি সর্বনাশা সেই দিকগুলো আমরা তুলে ধরতে চেষ্টা করছি। মাদকের বিরুদ্ধে আমি বিভিন্নভাবে কথা বলতে চেষ্টা করেছি। আজকেও ঠিক সেই চেষ্টাই করছি আমরা।

কামাল বলেন, মাদকের বিরুদ্ধে যুদ্ধ করতে হবে সমাজের সবাইকে নিয়ে। কিছুতেই আমাদের যুবক ও তরুণদের পথ হারাতে দেব না। আসুন সবাইকে এই যুদ্ধে সামিল হয়ে, মাদক নির্মূল করি।

তিনি বলেন, মাদক সেবন করলে কী ধরনের সমস্যা হতে পারে সেই দিকগুলো তুলে ধরতে প্রথমে ৩৬ হাজার পোস্টার আমরা সারা বাংলাদেশের স্কুল-কলেজ, মাদরাসা ও বিশ্ববিদ্যালয়ে লাগানো হবে ছাত্রদের সচেতন করার লক্ষে। মাদকের নেশায় যেন কোনো ছাত্র তার পরিবারের বোঝা না হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

[related_post themes="flat" id="2009"]

সম্পাদক ও প্রকাশক :মোঃবোরহান,হাওলাদার(জসিম)

ব্যাবস্থাপনা সম্পাদক,সনজিত সাহা

মোবাইল০১৯১২৩৩৮৮৩৪,০১৯১১০৬৯৫১৩

ইমেইল:Somoyerkanth@gmail

বার্তা ও বাণিজ্যিক.কার্যালয় : ২৬২/ক.বাগীচাবাড়ী(৩য়া)ফকিরাপুল.মতিঝিলওসম্পাদক/কর্তৃকতুহিনপ্রিন্টিংপ্রেস ফকিরাপুলমতিঝিল,ঢাকা১০০০।