,

সংবাদ শিরোনাম :

সাতক্ষীরার কলারোয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

মামুন হোসেন সাতক্ষীরা থেকেঃসাতক্ষীরায় কলারোয়ায় মাদক চোরাকারবারিদের দু-গ্রুপের বন্দুকযুদ্ধে মাদক চোরাকারবারি ইউনুস আলী দালাল(৪৫) নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পুলিশ একটি ওয়ান শ্যুটার গান, ২ রাউন্ড গুলি ও ৭০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করেছে।
শুক্রবার রাত দুইটার দিকে কলারোয়া উপজেলার সীমান্তবর্তী বড়ালী ও রামকৃষ্ণপুরের মধ্যবর্তী ফাঁকা মাঠে এ ঘটনা ঘটে।
নিহত ইউনুস আলী দালাল উপজেলার দক্ষিণ ভাদিয়ালি গ্রামের আব্দুল্লাহ দালালের ছেলে।
কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার নাথ বলেন, রাত দেরটার দিকে সংবাদ আসে কলারোয়ার বড়ালী ও রামকৃষ্ণ পুরের ফাঁকা মাঠে মাদক ব্যবসায়ীদের দু-গ্রুপের মধ্যে সংঘর্ষ চলছে এমন সংবাদের ভিত্তিতে কলারোয়া থানার এস আই সোলায়মান আক্কাসের নেতৃত্বে একটি দল সেখানে অভিযান চালায়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে ৫ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করলে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এ সময় এক মাদক ব্যবসায়ীকে মরাত্মক আহতাবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে কলারোয়া স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত ডাক্তার শফিকুল ইসলাম তাকে মৃত ঘোষণা করে। ঘটনাস্থল থেকে ২ রাউন্ড ফাঁকা গুলি, একটি ওয়ান শ্যুটার গান ও ৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। পরে খোজখবর নিয়ে তার পরিচয় পাওয়া যায়। তার বিরুদ্ধে মাদকসহ কমপক্ষে ৭টি মামলা রয়েছে। তাকে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

[related_post themes="flat" id="1508"]

সম্পাদক ও প্রকাশক :মোঃবোরহান,হাওলাদার(জসিম)

ব্যাবস্থাপনা সম্পাদক,সনজিত সাহা

মোবাইল০১৯১২৩৩৮৮৩৪,০১৯১১০৬৯৫১৩

ইমেইল:Somoyerkanth@gmail

বার্তা ও বাণিজ্যিক.কার্যালয় : ২৬২/ক.বাগীচাবাড়ী(৩য়া)ফকিরাপুল.মতিঝিলওসম্পাদক/কর্তৃকতুহিনপ্রিন্টিংপ্রেস ফকিরাপুলমতিঝিল,ঢাকা১০০০।